Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আতাইকুলায় চরমপন্থি দলের নেতাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা

প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনার আতাইকুলা থানা এলাকায় নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি দলের কথিত আঞ্চলিক নেতাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত রাতে যে কোন সময় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
নিহত চরমপন্থি নেতা আল-আমিন (৩৫) আতাইকুলা থানা এলাকা ও সাথিয়া উপজেলার ভুলবাড়িয়া ইউনিয়নের ভিন্ন নামক গ্রামের বাসিন্দা ফজলাল হোসেনের পুত্র ।
আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক সাংবাদিকদের জানান, শনিবার শেষ রাতের দিকে প্রতিপক্ষ সন্ত্রাসীরা আল-আমিনকে কুপিয়ে ও গলা কেটে হত্যার পর ভিন্নগ্রামের ইছামতি নদীর পাড়ে লাশ ফেলে রেখে চলে যায়। আজ (রবিবার) সকালে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে থেকে সকাল ৯ টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। প্রতিপক্ষ কোন চরমপন্থি দলের হাতে আল-আমিন নিহত হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে । এই হত্যাকাণ্ডের সাথে আর অন্য কোন ঘটনা আছে কিনা পুলিশ তাও খতিয়ে দেখছে।
পুলিশ আরও জানায় , নিহত আল-আমিনের বিরুদ্ধে সাঁথিয়া ও আতাইকুলা থানায় হত্যাসহ একাধিক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ