Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রীপুরে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

মাগুরা জেলা সংবাদদাতা : মাগুরার শ্রীপুর উপজেলার মদনপুর গ্রামে দুই মেম্বর প্রার্থীর সমর্থকদের মধ্যে নির্বাচন নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আর এ ঘটনায় আহত হয়েছে ১০ জন।
এ সময় উভয় পক্ষের ৭/৮টি বাড়ি ভাঙচুর হয়। পুলিশ ৭০ রাউন্ড গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শ্রীপুর উপজেলার শ্রীপুর ইউনিয়নের নির্বাচন ছিল শনিবার। এই নির্বাচনে মদনপুর গ্রামে ওয়ার্ডে চার নম্বর ওয়ার্ডে মেম্বার পদে বিজয়ী রজব মোল্লা ও পরাজিত প্রার্থী নাজির মজুমদারের সমর্থকদের মধ্যে প্রথমে বচসা এবং পরে সংঘর্ষ বাধে। সংঘর্ষে ১০ জন আহত হয়। এ সময় উভয় পক্ষের ৭/৮টি বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ৭০ রাউন্ড ফাঁকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে সেখানকার পরিবেশ শান্ত রয়েছে।
মাগুরার সিনিয়র সহকারী পুলিশ সুপার সুদর্শন কুমার রায় জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ৭০ রাউন্ড ফাঁকা গুলি পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। একজনকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ