Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচনী সংঘর্ষে আহত অর্ধশতাধিক

প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার দুর্গাপুর গ্রামে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ হয়েছে। এ সংঘর্ষের সময় আহত হয়েছেন প্রায় অর্ধশতাধিক মানুষ। প্রাথমিকভাবে আহত ব্যক্তিদের নাম পরিচয় পাওয়া যায়নি। রোববার সকাল ৭টার দিকে সংঘর্ষ শুরু হয়।
আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত বাকিদের স্থানীয় একাধিক ক্লিনিক ও ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত ২২ মার্চ অনুষ্ঠিত ইউপি নির্বাচনে দুর্গাপুর গ্রামের মোয়াজ্জেম হোসেন মাজু মিয়া আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করেন। একই গ্রামের রোমান, সাদেক তার বিরোধিতা করে আসছিলেন।এর জের ধরে আজ সকালে গ্রামের চারটি স্থানে সংঘর্ষ শুরু হয়। এতে উভয়পক্ষের ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িঘরে ভাঙচুর চালানো হয়। আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয় বসতঘর।
খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে ৪৫টি টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। এতে সকাল সাড়ে ১০টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। কিন্তু এর কিছুক্ষণ পর আবার সংঘর্ষ শুরু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ