Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

একশ মানুষ জোগাড় করতে পারে না আবার জাতীয় ঐক্য -হাছান মাহমুদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৮, ৬:২৬ পিএম

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, যারা একশ মানুষ জোগাড় করতে পারে না তারা আবার জাতীয় ঐক্য করবে। আর এদের সাথে নাকি বিএনপির সখ্য হয়েছে। বদরুদ্দোজা চৌধুরী ছাড়া বাকিরা মুক্তিযোদ্ধের স্বপক্ষে কথা বলেছে। তারা নাকি এখন তাদের আদর্শকে বিসর্জন দিয়ে বিএনপির সাথে সখ্য করবেন।

সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে ‘বিএনপির আগুন সন্ত্রাস, জঙ্গীবাদ, নৈরাজ্য ও ষড়যন্ত্রের প্রতিবাদ’ শীর্ষক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, যেখানে আফগানিস্থানের ট্রেনিং প্রাপ্ত নেতারা বিশদলীয় জোটের মধ্যে আছে। যারা জঙ্গীদের প্রধান পৃষ্টপোষক তাদের সাথে নাকি যুক্তফ্রন্ট সখ্য করবেন। বিএনপি নেতাদের অনুরোধ জানিয়ে তিনি বলেন, এতো দৌড়ঝাঁপ করে কোন লাভ হবে না। নির্বাচন খুবই সন্নিকটে। সুতরাং নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করুন।

বিএনপি একটি ধোঁকাবাজ ও জালিয়াত দল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, বিএনপি গতবছর বলেছিল ভারতের বিজেপির সভাপতি অমিত শাহ্ এর সঙ্গে ফোনালাপ, মার্কিন সিনেটর ও পাঁচজন কংগ্রেসমেনের সই জাল করে বিবৃতি দেয়া এবং জাতিসংঘ তাদের ডেকেছে এমন মিথ্যা কথা প্রচার করে বিএনপি প্রমাণ করেছে তারা একটি ধোঁকাবাজ, জালিয়াত এবং মিথ্যাবাদী দল।

আয়োজক সংগঠনের উপদেষ্টা ব্যারিস্টার জাকির আহমেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার সম্পাদক আকতার হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাছান মাহমুদ

১১ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ