Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ভুল হলে ধরিয়ে দিন, আমরা স্বাগত জানাব -শিক্ষামন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ৪:৪৭ পিএম

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, ‘তোমাদের সম্মানিত করে আমরাও সম্মানিত হলাম। তোমাদের মত মেধাবীদের মাঝে আসতে পেরে নিজেকে ধন্য মনে করছি। তোমরা আমাদের সম্পদ। সমানের দিনে তোমাদেরকেই এই দেশ চালাতে হবে। তাই তোমাদেরকে ভালভাবে পড়া লেখা করে দেশকে সামনের দিকে নিয়ে যেতে হবে। আজ তোমাদের মাঝে আসতে পেরে আমার খুব ভাল লাগছে। আমি আশা করি তোমরা তোমাদের পড়া লেখা ভালভাবে অব্যাহত রাখবে এবং নিজেদের উপযুক্ত ভাবে গড়ে তুলবে।

শুক্রবার দুপুরে সাগর-রুনি মিলেনায়তন এ ডি আর ইউ আয়োজিত তাদের সকল সদস্যদের মেধাবী সন্তানদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শিক্ষাব্যবস্থায় কোনো ভুল বা ক্রুটি থাকলে তা ধরিয়ে দেওয়ার আহ্বান জানিয়ে শিক্ষামন্ত্রী বলেন, ভুল হলে বলবেন, আমরা তা স্বাগত জানাই। কেননা আমরা মানসম্মত শিক্ষাব্যবস্থা গড়তে চাই। আমরা এগিয়ে যেতে চাই, তাই সবার সহযোগিতা প্রয়োজন।

উক্ত সংবদ্ধনা অনুষ্ঠানে ২০১৮ সালে পাশ করা এসএসসির ১৭ জন ও এইচএসসির ৬ জন শিক্ষার্থীদের ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

শিক্ষা মন্ত্রীর কাছ থেকে সংবর্ধনা পাওয়ার পর আসরাফ আলম বলেন, আজ শিক্ষামন্ত্রীর কাছ থেকে ক্রেস্ট পেয়ে খুব ভাল লাগছে আমার সামনের শিক্ষা জীবনে অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।

ডিআরইউ সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি এবং এসবিএসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও নির্বাহী কর্মকর্তা মো. গোলাম ফারুক বিশেষ অতিথি ছিলেন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষামন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ