Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

পার্বতীপুরে ২ ইউপির নির্বাচন স্থগিত

প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ২টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন

আজ শনিবার পাঠানো এক ফ্যাক্স বার্তায় নির্বাচন কমিশন বিষয়টি পার্বতীপুর উপজেলা প্রশাসনকে ৩ নম্বর রামপুর ও ৪ নম্বর পলাশবাড়ীর নির্বাচন স্থগিতের কথা জানিয়েছে। আগামী ৭ মে চতুর্থ ধাপে এই ২টি ইউপির নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তরফদার মাহমুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্বাচন কমিশন সচিবালয়ের উপসচিব (নির্বাচন পরিচালনা-২) সামসুল আলম সাক্ষরিত ফ্যাক্স বার্তায় বলা হয়েছে, রামপুর ও পলাশবাড়ী ইউনিয়নের ওয়ার্ডসমূহ পূনর্বিন্যাস করে গেজেট প্রকাশিত না হওয়ায় এবং ভোটার তালিকা পুনর্বিন্যাস না হওয়ায় নির্বাচন অনুষ্ঠান না করাই সমীচীন হবে বলে নির্বাচন কমিশন মনে করে। তাই জেলা নির্বাচন অফিসার ও সংশ্লিষ্ট রিটার্নিং অফিসারকে ওই ২টি ইউনিয়নের নির্বাচন স্থগিত করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বলা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ