Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে ভোট শুরুর পরেই ৭টি ইউনিয়নের সব কেন্দ্রে দখল করেছে আওয়ামী লীগ

প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : নাটোরে ভোটকেন্দ্র দখল, সংঘর্ষ ও ভোট বর্জনের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়েছে ৭টি ইউনিয়নের নির্বাচন। আজ নির্ধারিত সময় সকাল ৮টায় ভোটগ্রহণ শুরুর আধা ঘণ্টার মধ্যেই ৮৬টি কেন্দ্র দখল করে নেয় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর নেতা-কর্মীরা।

এছাড়া প্রকাশ্যে নৌকা প্রতীকে ভোটগ্রহণ করতে দেখা যায়। এসময় বাধা দিতে গেলে হালশা ইউনিয়নের গোকুল কেন্দ্রে আওয়ামী লীগ সমর্থিত নেতা-কর্মীদের সঙ্গে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের ধাওযা-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এছাড়া ধানের শীষে ভোট দিলে কয়েক কেন্দ্রে ব্যালট পেপার ছিঁড়ে ফেলে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর কর্মীরা। এছাড়া সকাল ১০টায় সাতটি ইউনিয়নের মধ্যে এখন পর্যন্ত হালসা ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শফিকুল ইসলাম, বিএনপি মনোনিত ইব্রাহীম খলিল, ছাতনী ইউনিয়নে বিএনপি মনোনিত সুলতান আহমেদ এবং লক্ষ্মীপুর খোলাবাড়িয়া ইউনিয়নের রফিকুল ইসলাম ভোট বর্জন করেছেন।

অনিয়ম এবং কেন্দ্র দখলের কথা স্বীকার করে জেলা বিএনপিসাধারণ সম্পাদক আমিনুল হক বিএনপি মনোনিত প্রার্থীদের ভোট বর্জন নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ