Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরের ৬ টি ইউনিয়নে নির্বাচন শুরু, ভোররাতের সংঘর্ষে আহত ১৫

প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

শেরপুর সংবাদদাতা : শেরপুরের ৬ টি ইউনিয়নের ভোট গ্রহণ সকাল আটটায় শুরু হয়েছে। ভোট গ্রহণ শুরু হওয়ার পর থেকে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলতে থাকলেও ভোররাতে কয়েকটি কেন্দ্রের বাইরে বিক্ষিপ্ত সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ১৫ জন আহত হন। আহতদের মধ্যে এক জনকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

পুলিশ জানায়, ভোর রাতে চরপক্ষীমারী ইউনিয়নের সাতপাকিয়া কেন্দ্রে সিল মেরে বাক্স ভর্তি করছে এমন গুজব ছড়িয়ে পরলে সেখানে দুই চেয়ারম্যান প্রার্থীর মাঝে সংঘর্ষ বাঁধলে সেখানে ৭ জন আহত হন। এদিকে চরশেরপুর ইউনিয়নের চরশেরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে সকালে দুই মেম্বার প্রার্থীর মার্ঝে সংঘর্ষ বাঁধলে উভয় পক্ষের ৭ জন আহত হন। আশংকাজন্ক অবস্থায় রিয়াজুল নামের একজনকে ময়মসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
অপরদিকে চরশেরপুর ইউনিয়নের যুগিনীমোড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ শুরুর আগে দুই মেম্বার প্রার্থীর মাঝে সংঘর্ষ বাঁধলে ৩ জন আহত হন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ