Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাবি শিক্ষককে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

রাবি রিপোর্টার : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. এ এফ এম রেজাউল করিম সিদ্দিকীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে সাতটার দিকে নগরীর শালবাগান এলাকায় নিজ বাসার সামনে থেকে মাত্র ১০০ গজ দূরে তাকে কুপিয়ে হত্যা করে দুর্বত্তরা। নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন খান বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত রেজাউল করিম সিদ্দিকী রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক ছিলেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। তবে তার আগেই হত্যাকারীরা পালিয়ে যায়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শিক্ষক রেজাউল করিম বাড়ি থেকে নাস্তা করে বের হয়ে হেঁটে বিশ্ববিদালয়ের উদ্দেশে বের হন। তিনি বাসা থেকে বের হয়ে শালবাগান মোড়ে এসে গাড়ীতে উঠতেন। কিন্তু বাসা থেকে মাত্র ১০০ দূরে শালবাগান বাজারের পশ্চিম পাশে গলির মধ্যে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে মৃত্যু নিশ্চিত করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পেছন থেকে তাকে কুপিয়ে হত্যা করা হয়। তার ঘাড়ের বাম পাশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা নিশ্চিত করেছে।
নগরীর বোয়ালিয়া থানার ওসি শাহাদত হোসেন খান জানান, হত্যাকাণ্ডের কোনো রহস্য এখনো উদঘাটন হয়নি। এটি কোনো জঙ্গি সংগঠনের দ্বারা ঘটেছে কিনা সেটি খতিয়ে দেখা হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ