Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে কথিত সহকারী সচিবসহ ৫ প্রতারক গ্রেফতার

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৩৯ এএম

কুমিল্লার চৌদ্দগ্রামে গতকাল শনিবার সকালে মাদকবিরোধী অভিযানে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সহকারী সচিব পরিচয়ে প্রতারণার অভিযোগে একটি প্রাইভেটকারসহ পাঁচ ব্যক্তিকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে-চট্টগ্রামের সীতাকুন্ডের দক্ষিণ মুরাদপুর গ্রামের মৃত জতিন্দ্র কুমার নাথের পুত্র অজিত কুমার নাথ, চাঁদপুর মতলব দক্ষিণের ঘোষপাড়া গ্রামের মৃত নারায়ন ঘোষের পুত্র বিপ্লব ঘোষ চঞ্চল, কুমিল্লার বুড়িচংয়ের জঙ্গলবাড়ি গ্রামের মৃত কাজী নুরুল হকের পুত্র কাজী সিরাজুল ইসলাম, সদর দক্ষিণের উনাইশার গ্রামের হারাধন চন্দ্র ধরের পুত্র শ্রী মিন্টু চন্দ্র ধর ও একই গ্রামের তপন কুমার দাসের পুত্র শ্যামল কুমার দাস। তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন থানার এসআই আরিফ হোসেন।
তিনি জানান, শনিবার সকালে মাদকদ্রব্য নিয়ে একটি প্রাইভেটকার ঢাকায় যাচ্ছে-এমন সংবাদের ভিত্তিতে গাড়িটি থামাই। গাড়িতে থাকা অজিত কুমার নাথ নিজেকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সহকারী সচিব পরিচয়ে একটি ভিজিটিং কার্ড দেয় এবং ৩৪তম বিসিএস ক্যাডার বলে দাবি করে। অপরদিকে বিপ্লব ঘোষ নিজেকে পুলিশ কর্মকর্তা হিসেবে দাবি করে। তাদের কথাবার্তায় সন্দেহ হওয়ায় আটক করা হয়। আটককৃতরা দীর্ঘদিন ধরে সরকারি কর্মকর্তা পরিচয়ে মানুষের সাথে প্রতারণার কথা স্বীকার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ