Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ইসলামী ছাত্র মজলিসের নতুন কমিটি, আতাউল্লাহ সভাপতি উবায়দুর সেক্রেটারী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ৬:০৯ পিএম

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সদস্য সম্মেলনে সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০১৮-১৯ সেশনের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন মুহাম্মদ আতাউল্লাহ হোসাইনী এবং সেক্রেটারী জেনারেল মনোনীত হয়েছেন মুহাম্মদ উবায়দুর রহমান। নবনির্বাচিত সভাপতিকে শপথ করান প্রধান নির্বাচন কমিশনার ও বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক।
আজ সকালে রাজধানীর পুরানা পল্টনস্থ দারুল খিলাফাহ মিলনায়তনে সদ্য বিদায়ী কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ রহমত আলীর সভাপতিত্বে ও সেক্রেটারী জেনারেল সাইদুর রহমান সানীর পরিচালনায় অনুষ্ঠিত সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক। আরো বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ন-মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা কোরবান আলী, কেন্দ্রীয় আর্ন্তজাতিক সম্পাদক মাওলানা হোসাইন হাবীবুর রহমান, সাবেক কেন্দ্রীয় সভাপতিদের মধ্যে মাওলানা আজিজুর রহমান হেলাল, মাওলানা হারুনুর রশীদ ভূইয়া, এডভোকেট শেখ শুয়াইব আহমদ, মুফতি আব্দুর রহীম সাঈদ, সাবেক নোয়াখালী জেলা সভাপতি মাওলানা আবু ইউসুফ মুহাম্মদ নাসির, সাবেক কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ জাহাঙ্গীর হোসাইন, বায়তুলমাল সম্পাদক রেজওয়ান হোসাইন, সাবেক মহানগর সভাপতি মাওলানা আব্দুল মুমিন, মাওলানা আমানুল্লাহ, সিলেট জেলা সভাপতি নাইম উদ্দিন, বাংলাদেশ খেলাফত মজলিস রিয়াদ শাখার প্রচার সম্পাদক মাওলানা মুখলিছুর রহমান প্রমুখ।



 

Show all comments
  • ৭ সেপ্টেম্বর, ২০১৮, ৭:০৯ পিএম says : 0
    নতুন কমিটির পর আমাদের আশা তাদের থেকে, দেশে ইসলামের কাজ যাওয়া বেড়ে,।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ