Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে ভুমিদস্যু ও জালিয়াত চক্রের বিরুদ্ধে এলাকাবাসীর বিক্ষোভ মানববন্ধন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভুমিদস্যু ও জালিয়াতচক্রের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে এলাকাবাসী। বুধবার সকালে উপজেলার বাঘবেড় সিটি মার্কেট এলাকায় এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, রূপগঞ্জ সদর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মনিরুজ্জামান বাদশা, মাসুম হোসেন, জামসে, জজ মিয়া, তানসেন, সামসুল হক, হেলাল উদ্দিন, আনেয়ার বেগম, হাজেরা বেগম প্রমূখ। 

মানববন্ধনে বক্তারা বলেন, বাঘবেড় কেয়ারিয়া এলাকার ভুমিদস্যু ও জালিয়াতচক্রের সদস্য বিল্লাল হোসেন, আল-আমিন, আক্তার হোসেন, ছানাউল্লাহ ও আমানউল্লাহ জাল-জালিয়াতি করে স্থানীয় কৃষক হেলাল উদ্দিনের ১০ শতাংশ, সামসুল হকের ১০ শতাংশ, সুলতানের ১৪ শতাংশ, মনিরের ১৫ শতাংশ, আরজুর ১৩ শতাংশ, রশিদের ৭ শতাংশ, মোহাম্মদ আলী ১২ শতাংশসহ প্রায় ১’শ শতাংশ জমি লিখে নিয়ে যায়। তারা এলাকার মধ্যে ভূমিদস্যু ও জালিয়াত হিসেবে পরিচিত । ভুক্তভোগী ভূমিদস্যু ও জালিয়াত চক্রের বিরুদ্ধে থানায় অভিযোগ করেও কোন ফল পায় নি।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ