Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

গোসাইরহাটের নাগেরপাড়া ইউনিয়নের নির্বাচন স্থগিত

প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

শরীয়তপুর জেলা সংবাদদাতা : এক প্রতিদ্বন্দ্বী প্রার্থীর আবেদনের প্রেক্ষিতে উচ্চ আদালতের নির্দেশে ভোটের একদিন আগে গোসাইরহাটের নাগেরপাড়া ইউনিয়নের নির্বাচন স্থগিত করা হয়েছে।
জানা যায়, গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন সরদার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র দাখিল করেন। মনোনয়ন পত্র বাছাইয়ের শেষ দিন গত ৬ এপ্রিল ভোটার তালিকায় হেলাল উদ্দিন সরদারের নাম না থাকায় মনোনয়নপত্র বাতিল করে গোসাইরহাট উপজেলা রিটার্নিং কর্মকর্তা। এরপর তিনি উচ্চ আদালতে আপিল করেন। উচ্চ আদালত ৪ সপ্তাহের মধ্যে তার নাম ভোটার তালিকায় অন্তর্ভুক্তসহ মনোনয়নপত্র বৈধ ঘোষণা করে নির্বাচনে অংশগ্রহণ করার নির্দেশ দেন। এর প্রেক্ষিতে বৃহস্পতিবার রাতে উচ্চ আদালতের নির্দেশ নির্বাচন কমিশন গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত করে।
গোসাইরহাট উপজেলা রিটার্নিং কর্মকর্তা শেখ বদরুদ্দিন বলেন, উচ্চ আদালতের নির্দেশ প্রদানে নির্বাচন কমিশন নাগেরপাড়া ইউনিয়নের নির্বাচন স্থগিতাদেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ