Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আ.লীগে কেউ মনোনয়ন বাণিজ্য করলে কঠোর ব্যবস্থা- সড়ক পরিবহন ও সেতু-মন্ত্রী

প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সড়ক পরিবহন ও সেতু-মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন কমিশন নিজ উদ্যোগে ইউপি নির্বাচন পরিচালনা করছে। এতে সরকার সহযোগী মাত্র। চলমান ইউপি নির্বাচনে বিভিন্নস্থানে তৃণমূলের মনোনয়ন দেয়ার ক্ষেত্রে আমাদের দলের ভেতরের জেলা ও উপজেলা পর্যায়ের নেতাদের বিরুদ্ধে মনোনয়ন বাণিজ্যের অভিযোগ উঠেছে।
বিষয়টি গভীর ভাবে পর্যবেক্ষণ করছে হাইকমান্ড। আমরা কেন্দ্রীয় আওয়ামী লীগ থেকে স্পষ্ট করে বলে দিচ্ছি এসব মনোনয়ন বাণিজ্যের বিরুদ্ধে তদন্ত করে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
মন্ত্রী আজ শুক্রবার দুপুরে নোয়াখালীর মাইজদীতে শতবর্ষের ঐতিহ্যবাহী অরুণ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের দুই দিনব্যাপী শতবার্ষিকী উদযাপন ও প্রাক্তন ছাত্র পূর্ণমিলনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এ সময় নোয়াখালী জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, পুলিশ সুপার ইলিয়াস শরীফসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
মন্ত্রী ইউপি নির্বাচন বিষয়ে বলেন, ক্ষমতার রাজনীতির দাবা খেলায় হেরে গিয়ে বিএনপি এখন নালিশের রাজনীতির ভাঙ্গা রেকর্ড বাজিয়ে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ