Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বালাগঞ্জে দেবরের ছুরিকাঘাতে ভাবি খুন

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সসংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৮, ৯:২৯ পিএম

সিলেটে বালাগঞ্জ উপজেলার নতুন সুনামপুর গ্রামে দেবরের ছুরিকাঘাতে শামীমা আক্তার (২২) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন শিশুসহ আরো দুইজন। গত শুক্রবার দিনগত রাত ৮টার দিকে সিলেটের বালাগঞ্জ উপজেলার নতুন সুনামপুর গ্রামে এ ঘটনা ঘটে। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। দেড়বছর বয়সী এক ছেলের জননী শামীমা একই গ্রামের আমির আলীর স্ত্রী ও উপজেলার গৌরীপুর গ্রামের তুরণ মিয়ার মেয়ে।

নিহতের বড় ভাই নাজমুল হোসেন জানান, তার বোন শামীমা পিঠা তৈরি করেন। চাচাতো দেবর মিন্টু ও রুহুল আমিন অতিরিক্ত পিঠা খেতে চায়। কিন্তু পর্যাপ্ত না থাকায় তারা ক্ষুব্ধ হয়ে শামীমার বুকে ও হাঁটুতে ছুরিকাঘাত করে।

এ সময় তাদের বাধা দিতে শামীমার ছোট বোন নাইমা (১০) ও ভগ্নীপতি বারু মিয়া এগিয়ে গেলে তাদেরও ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা।

তাৎক্ষণিক বাড়ির অন্যান্য লোকজন আহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক শামীমাকে মৃত ঘোষণা করেন। তবে আহত অন্যরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, পারিবারিক কলহের জের ধরে স্বামীর চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে গৃহবধূ শামীমা খুন হয়েছেন। এ ঘটনায় মিন্টুর ভাই রিপনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ