Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বোয়ালখালীতে মা-মেয়ের রহস্যজনক মৃত্যু : স্বামী গ্রেফতার

প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

বোয়ালখালী (চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের বোয়ালখালীতে মা ও মেয়ের লাশ উদ্ধারের ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান আসামি গৃহকর্তা অসীম শীলকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে চন্দনাইশের বরমা বইলতলী এলাকা তাকে গ্রেফতার করা হয়।
বোয়ালখালী থানার ওসি মো. সালাহ উদ্দিন চৌধুরী জানান, মা-মেয়ের লাশ উদ্ধারের ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান আসামি অসীম। গোপন সংবাদের ভিত্তিতে চন্দনাইশ থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।
প্রসঙ্গত, ১৯ এপ্রিল মঙ্গলবার দুপুরে বোয়ালখালীর সারোয়াতলী ইউনিয়নের দক্ষিণ কঞ্জুরী গ্রামের ভূপাল শীলের বাড়ির গৃহবধু শেলী শীলের লাশ ফাঁসিতে ঝুলানো অবস্থায় (৩৫) ও তার কন্যা সন্তান অন্তরা শীলের (৫) লাশ বিছানায় দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়।
এ ঘটনায় শেলীর মা মিনতি শীল বাদী হয়ে হত্যার অভিযোগে ৭জনকে আসামি করে মামলা দায়ের করেন।
অসীম পটিয়া আদালতে এক আইনজীবীর সহকারী হিসেবে কাজ করেন। ঘটনার পরপরই গৃহকর্তা অসীম পলাতক থাকায় ঘটনাটি রহস্যজনক হয়ে পড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ