Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শতাধিক যাত্রী নিয়ে যমুনায় ট্রলারডুবি

মানিকগঞ্জ জেলা ও আরিচা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

ঈদ ফেরত যাত্রীদের নিয়ে পাবনার কাজিরহাট থেকে আরিচা ঘাটে আসার পথে মানিকগঞ্জের আলোকদিয়া চর এলাকায় যমুনা নদীতে প্রায় শতাধিক যাত্রী নিয়ে একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এতে ৩ জন নিখোঁজ রয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিখোঁজ যাত্রীরা হলো পাবনার আতাইকোলা উপজেলার কদমতলা গ্রামের নুরবক্স (৫০), সুজানগর উপজেলার নাজিরগঞ্জ গ্রামের শিশু কন্যা মেঘা (৮) ও সুজানগর গ্রামের মাসুম (২৬)। নিখোঁজদের উদ্ধারে কাজ করছে স্থানীয় প্রশাসনসহ মানিকগঞ্জ ফায়ার সার্ভিস ও বিআইডব্লিটিসির উদ্ধারকারীদল।
শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান জানান, গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে পাবনা জেলার কাজিরহাট থেকে শতাধিক যাত্রী নিয়ে ট্রলারটি মানিকগঞ্জের আরিচাঘাটে আসছিল। এসময় চর শিবালয়ের আলোকদিয়া এলাকায় বিপরীতগামী একটি কার্গো ট্রলারটিকে ধাক্কা দিলে ট্রলারটি দুমড়ে-মুচড়ে উল্টে ডুবে যায়। এতে ট্রলারে থাকা শতাধিক যাত্রীর বেশীরভাগই তীরে উঠতে সক্ষম হয়েছে। খবর পেয়ে মানিকগঞ্জ দমকল বাহিনীর কর্মী, বিআইডব্লিটিসি উদ্ধারকারী দল ও পুলিশ প্রশাসন উদ্ধার কাজ শুরু করেছে। তবে নদীতে তীব্র স্রোতের কারণে ডুবে যাওয়া ট্রলারটি ভাটির দিকে চলে যায়। ট্রলারটি সনাক্তকরণ ও নিখোঁজদের উদ্ধারে চেষ্টা চালানো হচ্ছে। খবর পেয়ে মানিকগঞ্জ জেলা প্রশাসক ও পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রলারডুবি

২৪ ফেব্রুয়ারি, ২০২২
১০ ফেব্রুয়ারি, ২০২২
৩ ফেব্রুয়ারি, ২০২২
১১ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ