Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিয়ের প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে কিশোরীকে গণধর্ষণ

প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : সিরাজগঞ্জ সদর উপজেলার ভাটপিয়ারী এলাকায় বিয়ের প্রলোভনে দেখিয়ে এক কিশোরীকে (১৫) ডেকে নিয়ে গণধর্ষণ করেছে তার প্রেমিক রাসেল। গুরুতর আহতাবস্থায় ওই কিশোরীকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বুধবার রাতভর সদর উপজেলার ছোনগাছা ইউনিয়নের ভাটপিয়ারী যমুনা নদীর বালুচরে এ গণধষর্ণের ঘটনা ঘটে। আজ বৃহস্পতিবার ভোরে স্থানীয়রা ধর্ষিতা কিশোরীকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।
খবর পেয়ে বেলা ১১টার দিকে পুলিশ হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করে।
ধর্ষিতা কিশোরীর ভগ্নীপতি আব্দুল খালেক বলেন, পার-পাচিল গ্রামের গুটু খাঁর ছেলে রাসেলের সাথে তার কিশোরী শ্যালিকার প্রেমের সম্পর্ক ছিল।
বুধবার রাত ৮টার দিকে রাসেল বিয়ের প্রলোভন দেখিয়ে মোবাইল ফোনে তাকে ডেকে নিয়ে যায়। রাতভর পরিবারের লোকজন তাকে খোঁজখুঁজি করলেও কোথায় পাওয়া যায়নি। ভোরে এলাকাবাসী ভাটপিয়ারী বালুর চর থেকে উদ্ধার করে নিয়ে আসে।
ধর্ষিতা কিশোরী জানায়, বিয়ের কথা বলে রাসেল তাকে ডেকে নিয়ে বালুচরে যায়। কিছুক্ষণ পরে তার আরও ৫ বন্ধুকে ফোন করে ডেকে নিয়ে আসে। তারপর ৬জন মিলে আমার ওপর জোরপূর্বক পাশবিক নির্যাতন চালায়।
সদর থানার উপ-পরিদর্শক নুরুল ইসলাম জানান, মেয়েটির ওপর ৬জন মিলে পাশবিক নির্যাতন করেছে। তার প্রেমিকসহ অন্যান্য অভিযুক্তকে ধরতে ওই এলাকায় পুলিশের অভিযান চলছে।
সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: আকরামুজ্জান জানান, মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সে কিছুটা সুস্থ রয়েছে। প্রাথমিক পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ