Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় ঐক্যের লক্ষ্যে বি চৌধুরী ও ড. কামালের বৈঠক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

জাতীয় ঐক্য প্রক্রিয়ার অংশ হিসেবে যুক্তফ্রন্টের সাথে বৈঠক শুরু হয়েছে গণফোরামের। আজ মঙ্গলবার রাত ৮টার দিকে সংবিধান প্রণেতা ড. কামাল হোসেনের বাসায় এই বৈঠক শুরু হয়। সংশ্লিষ্ট নেতৃবৃন্দ বৈঠকের বিষয়টি নিশ্চিত করেছেন। যুক্তফ্রন্ট ও গণফোরাম ঐক্যবদ্ধ আন্দোলন নিয়ে কিভাবে সামনের দিনে কাজ করতে পারে বৈঠকে সে বিষয় নিয়ে আলোচনা হবে বলে সূত্র জানায়।
ওই সূত্র আরও জানায়, বিকল্প ধারার চেয়ারম্যান সাবেক প্রেসিডেন্ট একিউএম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বে এই বৈঠকে অন্যান্যের মধ্যে আরও অংশ নিয়েছেন- বাংলাদশের জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদের) সভাপতি আ.স.ম আব্দুর রব, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের নেতা মাহমুদুর রহমান মান্না, জেএফবি সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, বিকল্প ধারা মহাসচিব মেজর অব. আব্দুল মান্নান, ঢাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ, আ অ ম সফিউল্লাহ, জগলুল হায়দায়র আফ্রিক ও মুস্তাক আহমেদ প্রমুখ।
#



 

Show all comments
  • ২৮ আগস্ট, ২০১৮, ১১:৩৬ পিএম says : 0
    A shokol boshonter kokil, shubida badi , udvasto neta dea jateo okko, chance low.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ড. কামাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ