Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরায় ট্রাক-চাপায় শিশু নিহত, চালক গ্রেপ্তার

প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : সাতক্ষীরার আলীপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মাসুম বিল্লাহ (৫) নামে এক শিশু নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সদর উপজেলার ভোমরা-আলীপুর সড়কের ঢালীপড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মাসুম বিল্লাহ একই গ্রামের জাবের আলীর ছেলে। এ ঘটনায় স্থানীয় জনতা ঘাতক ট্রাকসহ তার চালক রায়হানকে (২৫) আটক করে পুলিশে সোপর্দ করেছে। চালক রায়হান পাটকেলঘাটা থানার ত্রিশমাইল এলাকার হাফিজুর রহমানের ছেলে।
স্থানীয়রা জানান, মাসুম বিল্লাহ তার মায়ের সাথে বাড়ির সামনে রাস্তায় বিচলী বিছিয়ে দিচ্ছিল। এক পর্যায়ে তার মা বাড়ির ভিতর বিচলী আনতে গেলে ভোমরা থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি ট্রাক (নবাবগঞ্জ ট-০২-০০১২) মাসুম বিল্লাহকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় পরে স্থানীয় জনতা ঘাতক ট্রাকসহ তার চালক রায়হানকে আটক করে পুলিশে সোপর্দ করে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনা স্থল থেকে ঘাতক ট্রাকসহ তার চালককে গ্রেপ্তার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ