Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়কে ম্লান ঈদ-আনন্দ

বিভিন্ন স্থানে নিহত ৪২ : আহত শতাধিক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

কষ্ট কিংবা ভোগান্তি যতই হোক বাড়িতে যেতেই হবে। ভাগাভাগি করতে হবে বাড়িতে অপেক্ষায় থাকা প্রিয়জনদের সঙ্গে ঈদ আনন্দ । কিন্তু তা আর কোনদিনও হবে না। আপনজনকে না দেখার অপূর্ণতা নিয়েই চলে যেতে হলো না ফেরার দেশে। মুহূর্তেই চোখের জলে ম্লান ঈদ-আনন্দ। এতে একদিকে উৎসবের রঙ অন্য দিকে শোকের আগুন নিয়েই ঈদ পালন করতে হল সংশ্লিষ্ট পরিবারগুলোকে। গত চারদিনে সড়ক দুর্ঘটনায় সারা দেশের বিভিন্ন স্থানে ৪২ জন নিহত হয়েছেন। নিহতের মধ্যে ঈদের আগের দিন ১৩, ঈদের দিন ১৫, ঈদের পরের দিন ৪ ও ঈদের তৃতীয় দিন ১০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন শতাধিক। আহতদের সরকারি ও বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। চিকিৎসায় নিয়োজিত ডাক্তাররা জানিয়েছেন আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় নিহতের সংখ্যা আরো বাড়তে পারে। আমাদের প্রতিনিধিদের পাঠানো তথ্য নিয়ে এ প্রতিবেদন।
ঈদের আগের দিন
গোপালগঞ্জ : গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। এসব ঘটনায় ৩০ জন আহত হয়ে জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সবাই ঈদ করতে নিজ নিজ বাড়ি যাচ্ছিলেন বলে পুলিশ জানিয়েছে। জানা গেছে, ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদরের উত্তর গোপীনাথপুর নামক স্থানে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে প্রাইভেটকার চালকসহ দুই জন নিহত ও এক নারী আহত হয়েছেন। নিহতরা হলেন, প্রাইভেটকার চালক প্রিন্স ইসলাম (৩৮) ও তার ফুফাতো ভাই শিমুল (৩৫)। প্রিন্সের স্ত্রী কেকাকে (৩০) গুরুতর আহত অবস্থায় গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপরদিকে, ফরিদপুর থেকে ছেড়ে আসা মাদারীপুর গামী একটি লোকাল বাস ছাগলছিড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার বর্নি গ্রামের কামরুজ্জামানের স্ত্রী রোজিনা বেগম (২৫), মাদারীপুর জেলার রাজৈর উপজেলার ওমরখালী গ্রামের আবু বক্কার মোল্লার স্ত্রী নাহিদা ইসলাম নুপুর, ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার ভিপির কান্দি গ্রামের রউফ মোল্লার ছেলে আব্দুর বর মোল্লা(৬৫) মারা যানপরে ফরিদপুর হাসপতালে চিকৎসাধীন অবস্থায় মাদারীপুর বাসস্ট্যান্ড এলাকার নুরুল ইসলামের স্ত্রী সুর্বণা বেগম (৩৭) মারা যান।
পাথরঘাটা (বরগুনা) : বরগুনার পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় মায়া বেগম (৪২) নামে এক নারী নিহত হয়েছেন। মায়া বেগম উপজেলার নাচনাপাড়া গ্রামের মো. জাহাঙ্গীর হোসেনের স্ত্রী। মায়া বেগমের ভাইয়ের ছেলে মো. হাসিব তালুকদার জানান, ছেলে সাইফুলের সঙ্গে মোটরসাইকেলে মায়া বেগম নিজ গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। তারা মাছেরখাল এলাকায় পৌঁছালে একটি ট্রাককে সাইড দিতে গিয়ে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারায়। এতে রাস্তার ওপর পড়ে গিয়ে মায়া বেগম মাথায় আঘাত পান। তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য মঠবাড়িয়া নেওয়ার পথেই তিনি মারা যান।
সখীপুর (টাঙ্গাইল) : সখীপুরে সড়ক দুর্ঘটনায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফিন্সের ওয়ার হাউজ (ইন্সপেক্টর) পরিদর্শক আবদুস সামাদ (৩৫) নিহত হয়েছেন। রাত ১০টার দিকে ঢাকার মহাখালী মেট্রােপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সখীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফিন্সের স্টেশন অফিসার মো. মাসুদ রানা বলেন, আবদুস সামাদ মির্জাপুর উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফিন্সের ওয়ার হাউজ (ইন্সপেক্টর) পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি ময়মনসিংহ সদর উপজেলার নিজ কল্পা গ্রামে। তার পিতার নাম মতিউর রহমান।
নওগাঁ : নওগাঁর মহাদেবপুর উপজেলায় চাঁদরাতে ট্রাকচাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। নিহতরা রাজশাহী শহরের বাসিন্দা। নিহত সুমন তার স্ত্রী ও শাশুড়িকে নিয়ে গ্রামের বাড়িতে ঈদ করার উদ্দেশ্যে যাচ্ছিলেন। এর মধ্যে বাড়িতে খবর গেলো তারা সবাই সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, রাত ৭টার দিকে নওগাঁ থেকে সুমন তার স্ত্রী ও শাশুড়িকে নিয়ে মোটরসাইকেলযোগে রাজশাহী যাচ্ছিলেন। নওগাঁ-রাজশাহী মহাসড়কের নওহাটা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। ট্রাকচাপায় মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই নিহত হন তারা।
খাগড়াছড়ি : খাগড়াছড়িতে যাত্রীবাহী বাস উল্টে মো. এরশাদ মিয়া (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় নারী ও শিশুসহ অন্তত ১২ জন আহত হয়েছেন। বেলা ১১টার দিকে জেলার আলুটিলা বড় ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত এরশাদ মিয়া পানছড়ির মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা। তিন সন্তানের জনক এরশাদ মিয়া চট্টগ্রামে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। স্থানীয় সূত্র জানায়, সন্তানদের জন্য ঈদের জামা নিয়ে।খাগড়াছড়ির আলুটিলা বড় ব্রিজ এলাকায় পৌঁছালে তাদের বহনকারী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর উল্টে যায়। এতে ঘটনাস্থলে এরশাদ মিয়া নিহত ও ১২ জন আহত হন। আহতদের মধ্যে গুরুতর ১০ জন হাসপাতালে চিকিৎসাধীন।
বরগুনা : রাতে শাজাহানপুরের আড়িয়াবাজার এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতপরিচয় এক নৈশপ্রহরী নিহত হন।
রাজশাহী : রাজশাহীর পুঠিয়ায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে দুর্গাপুর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি কামারুজ্জামান লালবু (৫০) নিহত হয়েছেন। সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বাঁশপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বিএনপি নেতা লালবু শালঘরিয়া এলাকার মৃত ছেফাতুল্লাহর ছেলে।
ঈদের দিন
বগুড়া : বগুড়া পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই আবদুল আজিজ জানান, সকালে নাঝিরাবাজার এলাকায় রংপুরগামী আলহামরা পরিবহনের একটি বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার পর মারা যান আরও দুইজন। এ ঘটনায় আহত দুইজনকে চিকিৎসা দেয়া হচ্ছে।
এদিকে শেরপুর উপজেলার শালপাড়া বোয়ালকান্দি এলাকায় বেলা ১২টার দিকে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন নিহত হয়েছেন। তারা হলেন- সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার হাজরাহারি গ্রামের সোহরাব হোসেনের ছেলে শামীম আকাশ (২৮) ও তার প্রতিবেশী চাচাত ভাই সোহেল রানা (২৭)।
সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের কামারখন্দে বিকেলে দুজন ও সকালে সলঙ্গায় একজন নিহত হন। উভয় দুর্ঘটনায় আহত হয়েছেন ২১ জন। চিকিৎসক জানিয়েছেন, আহত লোকজনের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজন।
জানা গেছে, ঢাকা থেকে উত্তরাঞ্চলগামী ছাগলবোঝাই একটি ট্রাক কামারখন্দ উপজেলার ঝাঐল নামক স্থানে সেতুতে ওঠার সময় সড়কের পাশে উল্টে যায়। এ সময় ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই একজন (৪৫) এবং হাসপাতালে নেওয়ার পথে আরও একজন (৫০) মারা যান। পরে পুলিশ ১৫ জনকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। নিহত ও আহত ব্যক্তিরা সবাই ছাগল ব্যবসায়ী বলে পুলিশ জানিয়েছে। সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ফরিদুল ইসলাম বলেন, আহত ব্যক্তিদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।
অপর দুর্ঘটনা সম্পর্কে সিরাজগঞ্জ র‌্যাব-১২ ক্যাম্পের উপসহকারী পরিচালক (ডিএডি) জ্যোতির্ময় রায় বলেন, ঢাকা থেকে গরু ব্যবসায়ীদের নিয়ে একটি ট্রাক রাজশাহী যাওয়ার পথে সকাল সাড়ে আটটার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গা থানার চড়িয়া কামারপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকটি রাস্তার পাশে উল্টে পড়ে। এ সময় নিচে চাপা পড়ে এক গরু ব্যবসায়ী মারাত্মক আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয় একটি হাসপাতালে নেওয়ার পথে ওই ব্যবসায়ী মারা যান। এ দুর্ঘটনায় মাইক্রোবাসের চালকসহ ট্রাকের আরও ছয় যাত্রী আহত হন।
কুষ্টিয়া : ঈদের দিন দুপুরে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল এলাকায় ট্রাক ও মাহেন্দ্রার সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত পাঁচজন আহত হয়েছেন। নিহতরা হলেন- কুষ্টিয়ার দৌলতপুরের সাহাবুল (১২), চুয়াডাঙ্গার আলমডাঙ্গার শিপন (২৮) এবং অপরজনের নাম জানা যায়নি। ঈদের দিন আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন সাহাবুল ও শিপন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল এলাকায় কুষ্টিয়াগামী একটি যাত্রীবাহী মাহেন্দ্রার সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাহেন্দ্রার দুই যাত্রী নিহত হন। আহত হন আরও পাঁচজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে সেখানে একজনের মৃত্যু হয়। নিহতদের লাশ মর্গে পাঠিয়েছে পুলিশ।
বরগুনা : বরগুনা-বরিশাল মহাসড়কে দুই বাসের চাপায় সাইফুল নামে এক বাস হেলপারের মৃত্যু হয়েছে। সকাল ৯টার দিকে বরগুনা পৌরসভার টাউনহল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত সাইফুলের বাড়ি বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার দুধাল মোড় গ্রামে।
কুমিল্লা : কুমিল্লার লাকসাম উপজেলায় বাস চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। ঈদের দিন রাত ৮টার দিকে উপজেলার বিজড়া এলাকার পেট্রলপাম্পের সড়কের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহীর নাম আলামিন (২৯)। তিনি লক্ষীপুরের রায়পুর উপজেলার বাসিন্দা। আহতের নাম-পরিচয় পাওয়া যায়নি।
লক্ষীপুর থেকে : লক্ষীপুরে রামগঞ্জ-হাজীগঞ্জ সড়কের শ্যামরা এলাকায় মাইক্রোবাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ফারুক হোসেন নামে এক মোটরসাইকেল আরোহী নিহত ও মুকবুল হোসেন নামে আরো এক আরোহী গুরুতর আহত হয়েছে। নিহত ফারুক হোসেন রামগঞ্জ উপজেলা কলচমা এলাকার হোসেন মিয়ার ছেলে। গুরুতর আহত মুকবুল হোসেনকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার অবস্থায়ও আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।
নীলফামারী : নীলফামারী জেলা সদরে সড়ক দুর্ঘটনায় আকতারুল ইসলাম (২৮) নামে এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। এ সময় আহত হন অপর মোটরসাইকেল আরোহী দুই সহোদর সফিকুল ইমলাম (৩০) ও সাদেকুল ইসলাম(২২)। ঈদের দিন সন্ধ্যা ৬টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কে ইকু জুটমিল এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত আকতারুল জেলা সদরের সংগলশী ইউনিয়নের বাদশাপাড়া গ্রামের তৈয়ব আলীর ছেলে। আহত দুই ভাই একই গ্রামের হেফাজুল ইসলামের ছেলে।
ঈদের পরের দিন
রাঙামাটি : রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় মো. শাহেদ (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন সোহেল ও সুমন নামে আরো দু’জন। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দুপুরে মানিকছড়ি এলাকায় রাঙামাটি থেকে চট্টগ্রামগামী একটি বাস বিপরীত দিক থেকে আসা তিনটি মোটরসাইকেল এবং একটি সিএনজি চালিত অটোকিশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী শাহেদ নিহত হন। এসময় আহত হন মোটরসাইকেলের অপর দুই আরোহী সোহেল ও সুমন।
কুমিল্লা : কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন যাত্রী। কুমিল্লার বুড়িচং উপজেলার নাজিরাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন জেলার বুড়িচং উপজেলার উদয়নবাগ এলাকার আশরাফুল আলমের স্ত্রী ফারহানা বেগম ও তারই মেয়ে কানিজ কাঞ্চন ও মো. রুবেল (২৪)। ময়নামতি থানার ওসি মাহবুবুর রহমান জানান, গেল রাতে মহাসড়কের নাজিরা বাজার এলাকায় রাস্তা পারাপারের সময় অজ্ঞাতনামা একটি মাইক্রোবাস দুই মহিলাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে হাইওয়ে পুলিশ আহত দুজনকে উদ্ধার করে কুমিল্লা সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তিকরে। চিকিৎসাধীন অবস্থান কিছুক্ষণ পর দুজনই মারা যায়।
অপর দিকে, দুপুরে চাঁদপুরের কচুয়াগামী যাত্রীবাহী একটি বাস দাউদকান্দির এক্সপিড পাম্পের কাছে আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। সেইসঙ্গে ওই প্রাইভেটকার নিয়ে পুকুরে পড়ে বাস। এতে বাস ও প্রাইভেটকারের ২০ যাত্রী আহত হন। এ সময় এক বাসযাত্রী নিহত হন। নিহত বাসযাত্রী রুবেল চাঁদপুরের কচুয়া উপজেলার বাসিন্দা।
শ্রীপুর (গাজীপুর) : গাজীপুরের শ্রীপুরে প্রাইভেটকার চাপায় মোটরসাইকেল আরোহী এক নারী আহত হওয়ার জেরে প্রাইভেটকার আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে উত্তেজিত জনতা। এ ঘটনায় প্রাইভেটকার চালককে আটক করেছে পুলিশ। আটক প্রাইভেটকার চালক আল মাহমুদ (২৯) জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার মাদরাসাপাড়ার গোলাম মোস্তফার ছেলে।
দিনাজপুর : দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় দিনাজপুর-পঞ্চগড় সড়কে যাত্রীবাহী বাস ও অটোরিকশার সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। অটোরিকশাকে ধাক্কা দিয়ে সড়কের ওপর উল্টে যায় যাত্রীবাহী বাসটি। আহতদের বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুপুর আড়াইটার দিকে উপজেলার সুজালপুর ইউনিয়নের হাবলু হাট সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
ঈদের তৃতীয় দিন
ফেনী : শ্যামলী পরিবহনের একটি বাসচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার ৬ যাত্রী নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহতদের নামপরিচয় জানা যায়নি। তবে নিহতদের মধ্যে দুই নারী ও চার পুরুষ রয়েছেন বলে জানা গেছে। বিকেল ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লেমুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের ফেনী সদর হাসাপাতালে ভর্তি করা হয়েছে। ফেনী মডেল থানা পুলিশের পরিদর্শক রাশেদ খান চৌধুরী একটি ব্যাটারিচালিত অটোরিকশা সংযোগ সড়ক দিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উঠে এলে শ্যামলী পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। এতে মোট ৬ জন নিহত হয়েছেন। কক্সবাজার : কক্সবাজারের রামু ও উখিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত হয়েছে। ২টার দিকে রামুর জোয়ারিয়ানালা এলাকায় পর্যটকবাহী বাস ও বেলা ১২টার দিকে উখিয়ার উপকূলীয় সোনারপাড়া মেরিন ড্রাইভ সড়কে টমটমের ধাক্কায় এসব ঘটনা ঘটেছে। পুলিশ জানায়, কক্সবাজারের রামুতে পর্যটকবাহী হানিফ পরিবহনের একটি বাসের ধাক্কায় বাপ্পি (১৯) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। শুক্রবার বেলা ২টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামুর জোয়ারিয়ানালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।
অপরদিকে, কক্সবাজারের উখিয়ার উপকূলীয় মেরিন ড্রাইভ সড়কে টমটমের ধাক্কায় জাফর আলম (৮) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। সে উখিয়ার উপকুলীয় জালিয়াপালং ইউনিয়নের সোনারপাড়া গ্রামের আলী হোছনের ছেলে। শুক্রবার বেলা ১২টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ইনানী পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই আনিস জানান, পাড়ার বন্ধুদের সঙ্গে বিচে যাচ্ছিল জাফর। রাস্তা পার হবার সময় দ্রুতগামী টমটমটি জাফরকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।
সাতক্ষীরা : সাতক্ষীরার শ্যামনগরে মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধা নিহত হয়েছেন। নিহতের নাম ছবুরভান বিবি (৬০)। সকাল সাড়ে নয়টার দিকে উপজেলারআটুলিয়া ইউনিয়নের হাওয়ালভাংগী বাজার সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। তিনি হাওয়ালভাংগী গ্রামের সায়েদ আলী গাজীর স্ত্রী।
নোয়াখালী : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চোমুহনী-মাইজদী সড়কে গাড়ি চাপায় মাকসুদা আক্তার মুক্তা (২৮) নামে এক নারী নিহত হয়েছেন। সকাল সাড়ে ১০টার দিকে গ্লোব কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাকসুদা আক্তার মুক্তা জেলার সদর উপজেলার সোনাপুর এর কাঠপট্টি এলাকার আমিনুল হক মন্নানের মেয়ে। স্থানীয় সূত্রে জানা যায়, সকালে মাইজদী থেকে ছেড়ে আসা একটি দ্রুতগতির ট্রাক রাস্তার পাশে থাকা মাকসুদাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এ সময় ট্রাকটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করায় আটক করা সম্ভব হয়নি। পরে লাশটি রাস্তার পাশে পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয় লোকজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ