Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কথা না রাখা আওয়ামী লীগের চিরাচরিত স্বভাব -মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৮, ১১:২৭ এএম

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর বলেছেন, কথা দিয়ে কথা না রেখে জনগণের সাথে প্রতারণা করা আওয়ামী লীগের চিরাচরিত স্বভাব। নির্বানে জনগণের আশা আকাঙ্ক্ষার প্রতি ফলন হতে হবে কিন্তু আওয়ামী লীগের নির্বাচন মানেই প্রহসনের নির্বাচন।

বৃস্পতিবার সকালে সৈয়দপুর বিমানবন্দরে সাংবাদিদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, নির্বাচন করার মতো পরিবেশ আওয়ামী লীগকেই তৈরি করতে হবে। এই সরকারের আমলে কোনো নির্বাচন সুষ্ঠু হয়নি। তার প্রমাণ হলো সিটি নির্বাচনগুলোতে ভোটের কারচুপি মহাউৎসব। আলাপ আলোচনার মধ্যেই সব সমস্যার সমাধান হবে বলে বিএনপি মনে করে। জনগণ ভোট দিতে না পারলে সে ভোট আর ভোট নয়।

এ সময় উপস্থিত ছিলেন সৈয়দপুর জেলা বিএনপিসাধারণ সম্পাদক ও পৌর মেয়র, আমজাদ হোসেন সরকার, দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক এমপি আকতারুজ্জামান মিয়া, জেলা বিএনপির সহ সভাপতি শাহিন আখতার শাহিন প্রমুখ।



 

Show all comments
  • Himel ২৪ আগস্ট, ২০১৮, ১০:৫৪ পিএম says : 0
    Doa kore somalosona korbenna onurud .tahole allahr doar sate jonogoner shae o paben mr.fokrul.এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল

২১ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ