Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পবায় কলেজ ছাত্রের আত্মহত্যা

প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : বাবা-মায়ের প্রতি অভিমান করে রাজশাহীর পবার নওহাটা পাইকপাড়া এলাকায় গলায় ফাঁস দিয়ে হাসান আলী (১৭) নামে এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছেন।
আজ বুধবার দুপুরে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। হাসান আলী পাইকপাড়া এলাকার মোজাম এর ছেলে । তিনি নওহাটা ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী।
নিহত হাসানের পরিবারের সদস্যরা জানান, হাসান গতকাল মঙ্গলবার রাতে পাশের গ্রামে ইসলামী ওয়াজ-মাহফিল শুনতে যায়। সেখান থেকে গভীর রাতে বাড়ি ফিরে ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে ওঠতে দেরি হলে বাবা-মা তাকে বকুনি দেন।
ওই ঘটনাকে কেন্দ্র করে বাবা-মায়ের প্রতি অভিমান করে আজ সকালে ঘরের তীরের সঙ্গে গলায় ফাঁস দেয়।
পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে। কিন্তু নওহাটায় চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।
পবা থানার উপপরিদর্শক (এসআই) সেকেন্দারর আলী জানান, সকালে নিজ ঘরের তীরের সঙ্গে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে। পরে পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়া হয়। তবে এ ব্যাপারে পবা থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে বলে জানান এসআই সেকান্দার আলী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ