Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১২

প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : রংপুরের তারাগঞ্জে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ১২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ৪০ জন।
আজ বুধবার সকালে রংপুর-দিনাজপুর মহাসড়কে উপজেলার ১৩ মাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহত সবার পরিচয় পাওয়া যায়নি।
নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাসারিপাড়া গ্রামের ইউনুচ আলীর ছেলে মো. আলী কালা (৩০), একই গ্রামের ছাবেদ আলীর ছেলে আবদুল মতিন (৩২), তৃপ্তি পরিবহনের হেলপার দিনাজপুরের ভূষিবন্দর এলাকার অতুল রায়ের ছেলে চন্দন রায় (৩২) ও রংপুরের তারাগঞ্জের ইকরাচালি মাদ্রাসার সহকারী শিক্ষক জিন্নাত আরা(৩৫)।
রংপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শহিদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দিনাজপুর থেকে রংপুরগামী তৃপ্তি পরিবহনের একটি বাসের সঙ্গে সিলেট থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে ঘটনাস্থলে আটজন নিহত হন। আহত হন আরো অনেকে। তাদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে নেওয়ার পর আরো চারজনের মৃত্যু হয়। দুর্ঘটনায় নিহতদের সংখ্যা আরো বাড়তে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ