Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

দেড় বছর পর জয়পুরহাট জেলা পরিষদের নতুন সদস্য হিসাবে মানিক আকন্দের শপথ গ্রহণ

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৮, ৪:৫৫ পিএম

জয়পুরহাট জেলা পরিষদের ৫নং ওয়ার্ডের নতুন সদস্য হিসাবে গতকাল সোমবার শপথ নিয়েছেন পাঁচবিবি পৌর এলাকার দানেজপুর মহল্লার মানিক আকন্দ। ২০১৬ সালের ২৮ ডিসেম্বর ওই ওয়ার্ডে আব্দুল কাদের ব্যাপারী নির্বাচিত হয়েছিলেন। উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান, পৌর সভার কাউন্সিলর ও আটাপুর ইউনিয়ন পরিষদের সদস্যরা এই নির্বাচনে ভোটাধীকার প্রয়োগ করেছিলেন।
এদিকে নির্বাচনের পর আব্দুল কাদের ব্যাপারীর বিরুদ্ধে হলফনামায় তথ্য গোপনের মামলা করেন পরাজিত প্রার্থী মানিক আকন্দ। আদালত আব্দুল কাদের ব্যাপারীর বিরুদ্ধে তথ্য গোপন করার প্রমাণ পান। ফলে মামলায় হেরে যান কাদের ব্যাপারি। তার নামে ওএমএস ডিলারশিপ ছিল। যা হলফ নামায় তিনি গোপন রেখেছিলেন। সরকারি উপকারভোগী কোন ব্যাক্তি এই নির্বাচনে অযোগ্য বলে তার সদস্যপদ বাতিল হয়ে যায়। এরই প্রেক্ষিতে স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রণালয় আব্দুল কাদের ব্যাপারীর নাম বাদ দিয়ে মানিক আকন্দের নাম অন্তর্ভুক্ত করে নতুন গ্যাজেট প্রকাশ করেন। গতকাল সোমবার এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন তার কার্যালয়ে মানিক আকন্দকে শপথ পড়ান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শপথ গ্রহণ

৮ মার্চ, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ