Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরা সীমান্তে গরুসহ আটক ৫

প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশকালে সাতক্ষীরার কলারোয়া সীমান্ত থেকে পাঁচটি গরুসহ পাঁচ বাংলাদেশিকে আটক করেছে বিজিবি সদস্যরা। সোমবার ভোরে উপজেলার চান্দুড়িয়া সীমান্ত থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, কলারোয়া উপজেলার চান্দুড়িয়া গ্রামের আহম্মদ আলির ছেলে কামাল হোসেন (২৪), একই গ্রামের জামাল উদ্দিনের ছেলে আক্তারুল ইসলাম (২৩), কাতপুর গ্রামের শহর আলি সরদারের ছেলে কবিরুল ইসলাম (২০), আমিরুল ইসলামের ছেলে ইব্রাহিম হোসেন (২২) ও ছানাউল্লা’র ছেলে রমিজউদ্দিন (৪০)।
সাতক্ষীরা ৩৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল মোঃ আরমান হোসেন জানান, ভারত থেকে অবৈধভাবে কয়েকজন চোরাকারবারি বাংলাদেশে গরু নিয়ে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কলারোয়া উপজেলার চান্দুড়িয়া ক্যাম্পের টহলরত বিজিবি সদস্যরা সীমান্তে অভিযান চালায়। এ সময় মেইন পিলার ১৭, সাব পিলার ৭ এর ৮ আরবি এর নিকট হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশ অভ্যন্তরে পাঁচটি গরুসহ পাঁচজনকে আটক করা হয়। তিনি আরো জানান, আইনগত প্রক্রিয়া শেষে আটককৃতদের কলারোয়া থানায় হস্তান্তর করা হয়েছে।
তিনি আরো জানান, অবৈধভাবে কাউকে সীমান্ত পারাপার করতে দেওয়া হবে না। এ ব্যাপারে বিজিবি’র পক্ষ থেকে সীমান্তে কড়া নজরদারি রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ