Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় ২ পুলিশ সদস্যসহ আটক ৫

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

খুলনায় ইয়াবা ও ফেনসিডিলসহ পুলিশের সহকারি উপ-পরিদর্শক (এএসআই) ও কনস্টেবলসহ পাঁচজনকে আটক করা হয়েছে। গতকাল মহানগরের খালিশপুর থানার আইজ্যার মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- খুলনা এপিবিএনে কর্মরত এএসআই আব্দুল্লাহ আল মামুন, বাগেরহাট সিআইডির কনস্টেবল সোহানুর রহমান, সোনালী জুট মিলের কর্মকর্তা মেহেবুব বিন আফতাব, নাহিদ শেখ ও সোহেল বেগ। তাদের কাছ থেকে এক হাজার ৫০ পিস ইয়াবা ও ছয় বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন জানান, এপিবিএনের এএসআই মামুন ও সোনালী জুট মিলের কর্মকর্তা আফতাবকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে পুলিশ তাদের আটক করে। পরে তাদের পরিচয় জানা যায়। তাদের তল্লাশি করে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে খানজাহান আলী থানার যোগীপোল এলাকা থেকে আটক করা হয় বাগেরহাট সিআইডিতে কর্মরত কনস্টেবল সোহানুর, তার সহযোগী নাহিদ শেখ ও সোহেলকে। তাদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা ও ছয় বোতল ইয়াবা উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ