Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ভেড়ামারায় আ.লীগ-জাসদ সংঘর্ষে আহত ২

প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : জেলার ভেড়ামারায় ক্ষমতাসীন দুই দল আওয়ামী লীগ ও জাসদের মধ্যে আবারও রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে আওয়ামী লীগ ও জাসদের দুই নেতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়।
আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ইসলামপুর এলাকায় এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় জাসদ নেতা শামীম হোসেন ও আ. লীগ নেতা রুমেল মাস্টারকে স্থানীয়রা উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। তাদের দুজনেরই অবস্থা আশঙ্কাজনক।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল ক্ষমতাসীন দুই দল আওয়ামী লীগ ও জাসদের মধ্যে। এরই ধারাবাহিকতায় আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে আওয়ামী লীগ নেতা রুমেল মাস্টারের নেতৃত্বে একটি সংঘবদ্ধ দল জাসদ নেতা শামীম হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এ খবর ছড়িয়ে পড়লে জাসদ নেতাকর্মীরা সংঘবদ্ধ হয়ে আওয়ামী লীগ নেতা রুমেল মাস্টারের ওপর হামলা চালিয়ে তাকে রক্তাক্ত জখম করে।
স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম জানিয়েছেন, এলাকায় দু’পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ