Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কোটচাঁদপুরে জামায়াতের ১৮ নারী কর্মীর জামিন নামঞ্জুর

প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : ঝিনাইদহের কোটচাঁদপুরের দুধস্বরা গ্রামে গোপন বৈঠক থেকে জিহাদি বইসহ আটক জামায়াতের ১৮ নারী কর্মীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে আদালত।
আজ মঙ্গলবার দুপুরে তাদের জামিনের আবেদন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর আদেশ দেন ঝিনাইদহের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলমগীর কবির।
আটকরা হলেন মোসাম্মৎ ঝর্ণা বেগম (৩৫), মোসাম্মৎ ফুসিদা আকতার (৩২), মোসাম্মৎ শরিফা বেগম (৩০), মোসাম্মৎ নাজমা বেগম (৩২), মোসাম্মৎ হালিমা বেগম (৩৫), মোসাম্মৎ মিনা আকতার (৩০), রিক্তা খানম (২৮), মোসাম্মৎ হাসিনা খাতুন (৩৬), রাবেয়া খাতুন (৩৭), বিউটি বেগম (৩৫), শাহিনা খাতুন (২৮), মোসাম্মৎ ফনসুরাত (২৮), বিলকিস নাহার (২৮), লিপি বেগম (৩৫), শিরিন সুলতানা (৩২), জামেলা খাতুন (৭৫), রিমা খাতুন (২৮) ও মোসাম্মৎ শামসুন নাহার (৭০)।
আটক জামায়াতের ১৮ নারী কর্মীর বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে মামলা হয়েছে বলে জানান কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ কবির চৌধুরী।
প্রসঙ্গত, সোমবার রাতে দুধস্বরা গ্রামে অভিযান চালিয়ে গোপন বৈঠক থেকে জিহাদি বইসহ জামায়াতের ১৮ নারী কর্মীকে আটক করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ