Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চুরি করতে গিয়ে মুন্সীগঞ্জে কারারক্ষী নিহত

প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা : চুরি করতে গিয়ে মুন্সীগঞ্জ কারাগারে মাসফিকউজ্জামান (৩০) নামে এক কারারক্ষী পড়ে গিয়ে নিহত হয়েছেন।
সোমবার গভীর রাতে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।
পুলিশ সূত্র থেকে জানা যায়, মুন্সীগঞ্জ শহরের আদালত পাড়া এলাকার আয়কর অফিসে চুরি করতে গিয়ে পালানোর সময় ৩ তলা থেকে পড়ে যায়। এরপর তাকে আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।
নিহত মাসফিকউজ্জামান নেত্রকোনা পূর্বধলার মাস্টারপাড়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে। তাকে শরীয়তপুর কারাগার থেকে মুন্সীগঞ্জ জেলা কারাগারে সংযুক্ত করা হয় এবং তিনি সাময়িকভাবে বরখাস্ত ছিলেন।
জেলা কারাগারের জেলার ফরিদুর রহমান জানান, সোমবার রাত ১০ টার দিকে জেলা কারাগার সংলগ্ন আয়কর ভবনে চুরির জন্য প্রবেশ করে। এ সময় আয়কর অফিসের নৈশ প্রহরী চিৎকার দিলে আয়কর অফিসের দরজা লাগিয়ে ভেতর দিয়ে একটি পাইপ দিয়ে নিচে নামার চেষ্টা করে কারারক্ষী। সেখান থেকে ফসকে গিয়ে নিচে পড়ে গুরুতর আহত হয়।
মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়ার পর কারারক্ষী মাসফিকউজ্জামান মারা যায়। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
এর আগে ঢাকার বংশাল থানায় একটি চুরির মামলায় দেড় মাস জেল খাটে মাসফিকউজ্জামান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ