Inqilab Logo

বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নদীতে গোসল করতে নেমে ৩ ছাত্রের মৃত্যু

প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

দিনাজপুর অফিস : দিনাজপুরের পূণর্ভবা নদীতে গোসল করতে নেমে স্কুলের ৩ ছাত্রের মৃত্যু হয়েছে। শহরের পশ্চিম উপকণ্ঠ বাঙ্গিবেচা বালুর ঘাটে নিখোঁজের পৌনে ৩ ঘণ্টা পর বিকেল ৪টায় ৩ ছাত্রের লাশ উদ্ধার করেছে রংপুরের ফায়ার সার্ভিস ডিফেন্স ডুবুরি দল।
নদীতে ডুবে মৃত ৩ ছাত্রের বাড়ি দিনাজপুর শহরের ঘাসিপাড়ায়। এরা হলেন, দিনাজপুর চেহেলগাজী স্কুলের এসএসসি পরীক্ষার্থী এবং ইকবালের ছেলে কালু (১৬), একাডেমি উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী নান্নুর ছেলে রাজু (১৩) ও পুলিশ লাইনস স্কুলের ১০ শ্রেণীর ছাত্র এবং আচ্চুর ছেলে নয়ন (১৪)।
প্রত্যক্ষদর্শী মহিলা সালেহা জানান, আজ মঙ্গলবার বেলা সোয়া একটার দিকে ওই তিনজন গোসল করার জন্য নদীতে নামে। পানির গভীরতার কারণে তিনিসহ অন্যরা তাদের সেখানে নামতে নিষেধও করেন।
নিষেধ অমান্য করে গোসল করতে করতে তারা ৩ জনেই নিখোঁজ হয়ে যায়। এ ঘটনার পর তাদের চিৎকারে আশপাশের লোকজন এসে ছুটে আসে। প্রথমে দিনাজপুর থেকে এবং পরে রংপুরের ফায়ার সার্ভিস ডিফেন্স ডুবুরি দল ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ চালাতে থাকে। বিকেল ৪টার দিকে পর পর ৩ ছাত্রের লাশ উদ্ধার করতে সক্ষম হয় রংপুরের ফায়ার সার্ভিস ডিফেন্স ডুবরি দল।
এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
নিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম খালেকুজ্জামান পিএসি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ৩ ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ