Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় শিশু অপহরণের দুদিন পর সিংড়ায় উদ্ধার

প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : ঢাকার আশুলিয়া থেকে মুন্নি আকতার নামে এক শিশু অপহরণের দুদিন পর নাটোরের সিংড়া থেকে উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ।
আজ মঙ্গলবার সিংড়া উপজেলার পাটকান্দি গ্রামের আসলামের বাড়ি থেকে শিশু মুন্নিকে উদ্ধার এবং দুই অপহরণকারীকে আটক করা হয়।
আটককৃতরা নাটোরের সিংড়া উপজেলার পাটকান্দি গ্রামের আসলাম উদ্দিন ও সিরাজগঞ্জের এনায়েতপুরের ইসমাইল হোসেন। অপহৃত শিশু মুন্নি আকতার আশুলিয়ার চেংগুরি গ্রামের আব্দুল জলিলের মেয়ে।
নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার মুন্সি শাহাবুদ্দিন ও অপহৃত শিশু মুন্নির বাবা আব্দুল জলিল জানান, আশুলিয়ার চেংগুরি গ্রামের আব্দুল জলিলের বাড়িতে ভাড়া থাকত অপহরণকারী ইসমাইল হোসেন। গত রোববার সে মুন্নিকে চকলেট খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে যায়। পরে ইসমাইল হোসেন মুন্নিকে নিয়ে নাটোরের সিংড়া উপজেলার পাটকান্দি গ্রামে তার বন্ধু আসলাম উদ্দিনের বাড়িতে নিয়ে আসে। রোববার রাতে মোবাইল ফোনে মুন্নির বাবার কাছে ৬ লাখ টাকা মুক্তিপণ দাবি করে তারা। ঘটনাটি রাতেই পুলিশকে জানালে মোবাইল ফোন ট্র্যাকিং করে আজ মঙ্গলবার সিংড়া উপজেলার পাটকান্দি গ্রামের আসলামের বাড়িতে অভিযান চালায় পুলিশ।
অভিযানে আসলামের বাড়ি থেকে শিশু মুন্নিকে উদ্ধার ও দুই অপহরণকারীকে আটক করা হয়। পরে উদ্ধার শিশু মুন্নি ও আটককৃতদের নাটোরের পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে আসা হয়। বর্তমানে শিশুটি সুস্থ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ