Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের নাগেশ্বরীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : ঘন কুয়াশার কারণে নাগেশ্বরীর জামতলা এলাকায় নাইট কোচ ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৩জন নিহত হয়। নিহতরা হলেন জাহাঙ্গীর আলম (৪৫) তার শিশু পুত্র জীম ইসলাম (১০) ও মিল্লাত হোসেন (৮)। অপর দিকে উত্তর ব্যাপারীহাট কদমতলা নামক স্থানে মোটর সাইকেলের ধাক্কায় নুরজাহান বেগম (৫৫) নিহত হয়। নাগেশ্বরীতে একই দিনে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বিক্ষুব্ধ লোকজন দেড় ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। পুলিশ ঘাতক বাস টিকে আটক করতে সক্ষম হয়েছে। ড্রাইভার পলাতক।
নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ আবু আক্কাস জানান, সোমবার সকাল সাড়ে ৮ টায় উপজেলার সন্তোষপুর ইউনিয়নের নিলুরখামার কাইটটারী গ্রামের সাবেক মেম্বারের আবুল হোসেন ছেলে জাহাঙ্গীর আলম (৪৫) তার শিশু পুত্র জীম ইসলাম (১০) ও মিল্লাত হোসেন (৮) কে মোটর সাইকেলে নিয়ে নাগেশ্বরী কিন্ডারগার্ডেন স্কুল ‘শিশু বিতানে’ আসচ্ছিল।
কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী সড়কের জামতলা নামক স্থানে পৌছলে ঢাকা থেকে ছেড়ে আসা ‘আদর’ এন্টারপ্রাইজ নামের নৈশ কোচ মুখোমুখি ধাক্কা দেয়। মোটর সাইকেলটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলে জিম নিহত হয়। এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় জাহাঙ্গীর আলম ও ছেলে মিল্লাত হোসেনকে উদ্ধার করে নাগেশ^রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। রংপুর হাসপাতালে দুপুর দেড়টার দিকে জাহাঙ্গীর আলম ও শিশু পুত্র মিল্লাত হোসেন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে। পুলিশের হস্তক্ষেপে সকাল ১০টার দিকে রাস্তা অবরোধ প্রত্যাহার করে নেয় বিক্ষুব্ধ এলাকাবাসী।
অপর দিকে সকাল ৮ টায় একই সড়কের উত্তর ব্যাপারীহাট কদমতলা নামক স্থানে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা রায়গঞ্জ রতনপুর রাঙ্গালীরবস গ্রামের আব্দুস সবুরের স্ত্রী নুরজাহান বেগম (৫৫) কে পিছন থেকে একটি দ্রুতগামী মোটরসাইকেল ধাক্কা দেয়। ঘটনাস্থল থেকে স্থানীয়রা মুমুর্ষ অবস্থায় তাকে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত ডাক্তার তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠায়। দুপুর ২টায় চিকিৎসাধীন অবস্থায় নুরজাহান মৃত্যবরণ করে। এ ঘটনায় পুলিশ মোটর সাইকেল চালক গাগলা এগারমাথা গ্রামের আব্দুল মালেককে আটক করেছে।
এ ব্যাপারে পৃথক দুটি মামলার প্রস্তুতি চলছে। আইনি প্রক্রিয়া শেষে রংপুর থেকে লাশ আসলে দাফনের ব্যবস্থা করা হবে। সন্তেষপুর ইউনিয়নের সাবেক মেম্বার আবুল হোসেন পুত্র ও ২ নাতীকে হারিয়ে এখন পাগল প্রায়। নিলুরখামার কাইটটারী গ্রামে এখন চলছে শোকের মাতম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ