Inqilab Logo

বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেত্রকোনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু

প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : নেত্রকোনা জেলা শহরের বনুয়াপাড়াস্থ নেত্রকোনা প্রি-ক্যাডেট কিন্ডার গার্টেন এন্ড মডেল হাই স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক ও নেত্রকোনা কিন্ডার গার্টেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. কাঞ্চন আহমেদ খান (৪৫) আজ মঙ্গলবার সকাল ৯টায় দিকে প্রতিষ্ঠানের ছাদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন।
নেত্রকোনা প্রি-ক্যাডেট কিন্ডার গার্টেন এন্ড মডেল হাই স্কুলের প্রিন্সিপাল মোয়াজ্জেম হোসেন জানান, স্কুলের পরিচালক কাঞ্চন আহমেদ খান সকালে স্কুলে এসে প্রতিষ্ঠানের কাজ কর্ম শেষ করে আনুমানিক ৯টার দিকে স্কুলের ছাদে হেলে যাওয়া সাইনবোর্ড ঠিক করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। স্কুলের শিক্ষক শাহজাহান বিষয়টি দেখতে পেয়ে চিৎকার শুরু করে। পরে তিনিসহ অন্যান্য শিক্ষকরা তাকে উদ্ধার করে দ্রুত নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত কাঞ্চনের গ্রামের বাড়ি নেত্রকোনা সদর উপজেলার লক্ষ্মীগঞ্জ ইউনিয়নের বিরামপুর গ্রামে। তার পিতার নাম ফয়েজ উদ্দিন খান। তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে ছাত্র শিক্ষক ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ