Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সচিব পদমর্যাদা পেলেন র‌্যাবের ডিজিসহ ৪ পুলিশ কর্মকর্তা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

র‌্যাবের ডিজি বেনজীর আহমেদসহ ৪জন পুলিশের অতিরিক্ত আইজিকে গ্রেট-১ (সচিব পদমর্যাদা) পদে পদোন্নতি দেয়া হয়েছে। সচিব পদে পদোন্নতি প্রাপ্ত অন্যান্য কর্মকর্তারা হলেন-ডিএমপি কমিশনার (অতিরিক্ত আইজি) মোঃ আছাদুজ্জামান মিয়া, সিআইডির অতিরিক্ত আইজি শেখ হিমায়েত হোসেন ও পুলিশ একাডেমি সারদার প্রিন্সিপাল(অতিরিক্ত আইজি) মোহাম্মদ নাজিবুর রহমান। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক আদেশে তাদের এ পদোন্নতি প্রদান করা হয়েছে।
র‌্যাব সূত্রে জানা গেছে, বেনজীর আহমেদ, বিপিএম (বার) ১ জানুয়ারি ২০১৫ সালে মহাপরিচালক, র‌্যাব ফোর্সেস দায়িত্ব গ্রহন । তার আগে তিনি ঢাকা মেট্রোপলিট্রন পুলিশের (ডিএম পি ) কমশনার হিসাবে দায়িত্ব পালন করেন। ডিএমপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আছাদুজ্জামান মিয়া ২০১৫ সালের ৭ জানুয়ারি থেকে ডিএমপি কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ১৯৮৫ সালে সহকারী পুলিশ সুপার (বিসিএস) হিসেবে পুলিশ বাহিনীতে যোগ দেন। চাকরি জীবনে পুলিশ সুপার হিসেবে সুনামগঞ্জ, পাবনা ও টাঙ্গাইল জেলায় এবং ডিআইজি হিসেবে খুলনা, চট্টগ্রাম, ঢাকা ও হাইওয়ে রেঞ্জে তিনি দায়িত্ব পালন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যাব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ