Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুঃস্থদের চাল বিতরণ ও চিকিৎসা ক্যাম্প পরিচালনা করবে বিক্রমপুর ফাউন্ডেশন

| প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৮, ১২:০৪ এএম

বিক্রমপুর ফাউন্ডেশনের পক্ষ থেকে বিক্রমপুরের দুঃস্থদের মাঝে চাল বিতরণ এবং বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প পরিচালনা করা হবে। গত শনিবার ফাউন্ডেশনের সভাপতি ও আমিন মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যানের গুলশানের বাসায় অনুষ্ঠিত বোর্ড অব গভর্নরস এর সভায় এই সিদ্ধান্ত হয়। সভায় উপস্থিত বোর্ড অব গভর্নরস ও আজীবন সদস্যরা বিতরণের জন্য চাল অনুদানের প্রতিশ্রুতি দেন। আগামী নভেম্বর মাস থেকে ৫ হাজার দুঃস্থ পরিবারের মাঝে ১০ কেজি চাল বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প শুরু করা হবে। ফাউন্ডেশনের জন্য দশ হাজার টাকা অনুদান সাপেক্ষে আরো আজীবন সদস্য বৃদ্ধি করার জন্য সভায় সিদ্ধান্ত হয়। এ ছাড়া বিক্রমপুর ফাউন্ডেশনের ভবন নির্মাণের জন্য সভাপতি ৫কাঠার জমি প্রদানের ঘোষণা দেন।
ফাউন্ডেশনের সভাপতি ও আমিন মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যান এম এম এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুঞ্জিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি। সিনিয়র সহ সভাপতি গ্রæপ ক্যাপ্টেন (অব.) কে এম নজিব, সহ সভাপতি ও মুক্তিযোদ্ধা শহিদুর রহমান লাল, সাধারণ সম্পাদক ও ইসলামি ব্যাংকের পরিচালক মুক্তিযোদ্ধা মো. জয়নাল আবেদীন, সাবেক অতিরিক্ত আইজি আবুল কাশেম হাওলাদার, ডিআইজি (এসবি) মাহবুব হোসেন বিপিএম, পিপিএম, অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব নাসির উদ্দিন আহমেদ, রিহ্যাবের সহ সভাপতি ও ব্রীক ওয়ার্কস এর চেয়ারম্যান লিয়াকত আলী ভ‚ইয়া মিলন, লৌহজং উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি ওসমান গনি তালুকদার, সাবেক লৌহজং উপজেলা চেয়ারম্যান সিরাজুল আলম ফুকু, এনার্জি প্যাকের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এনামুল ইসলাম খসরু, রাজ্জাক গ্রæপের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক খান, অধ্যাপক হারুন অর রশিদ, শিল্পপতি ও মুক্তিযোদ্ধা এম এ রব,স্বাস্থ্য উপদেষ্টা অধ্যাপক ডাঃ গবিন্দ চন্দ্র দাস, বিক্রমপুর সমিতির সভাপতি অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান ভ‚ইয়া ও সাধারণ সম্পাদক ডা. জাহাঙ্গীর আলম, আবাহনী ক্লাবের সভাপতি ও এফবিসিসিআই’র পরিচালক মীর নিজাম উদ্দিন, ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ শেখ মো. বাকির, যুগ্ম সম্পাদক মুনীর মোর্শেদ, সাংগঠনিক সম্পাদক ও চারণ সমাজ সেবক আব্দুর জলিল বিক্রমপুরী, দপ্তর সম্পাদক মো. আবুল কাশেন খান খোকন, প্রচার সম্পাদক ও মানবজমিনের ব্যবস্থাপনা সম্পাদক কে এম বাবর আশরাফুল হক, সমাজ কল্যাণ সম্পাদক বিলকিস বেগম ও গাজী আবু সাঈদসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ