Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

নৌকায় ভোট দিয়ে ঋণ শোধ করতে হবে ঝালকাঠিতে শিল্পমন্ত্রী

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, শেখ হাসিনার ঋণ শোধ করতে হবে নৌকায় ভোট দিয়ে। দেশ স্বাধীন হওয়ার পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশের মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য দ্বিতীয় বিপ্লবের কর্মসূচী ঘোষণা দিয়েছিলেন। ঠিক সেই মুহূর্তে ১৫ আগস্ট কালো রাতে তাকেসহ পরিবারে হত্যার মধ্য দিয়ে মুক্তিযুদ্ধের চেতনা মূল্যবোধকে হত্যা করে ইতিহাসের চাকা পিছনের দিকে ঘুরিয়ে দেয়ার পাঁয়তারা করেছিলো।
গতকাল শনিবার দুপুরে ঝালকাঠির সদর উপজেলার মিলায়তনে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে ভাতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন। শিল্পমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু চেয়েছিলেন হাজার বছর ধরে বিভিন্ন জাতি ধারা নির্যাতিত নিস্পেতিত এ বাংঙ্গালি জাতি একটি সমৃদ্যশালী জাতি হিসেবে আত্মপ্রকাশ করুক। সেই লক্ষ্যে পাকিস্তানের ২৩ বছরে ১২ বছর কারা নির্যাতন ভোগ করেন বঙ্গবন্ধু। দু’দুইবার ফাসীর মঞ্চের আসামী হয়েছিলেন। আজকে তারই সুযোগ্য কন্য শেখ হাসিনা দেশের শত করা ৮৫ জন মানুষ গ্রামে বসবাস করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতাহার মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. হামেদুল হক, পুলিশ সুপার জোবায়েদুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির,সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক একে এম আক্তারুজ্জামান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিল্পমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ