Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমরা এই সরকারের পদত্যাগ দাবি করছি -মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৮, ৮:৩৪ পিএম
শিক্ষার্থীদের আন্দোলনে সমর্থন জানিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, পরিবহনখাতে ভয়াবহ কাণ্ড চলছে, পাশবিক অত্যাচার নির্যাতন চলছে। সে কারণেই যার যা খুশি করছে মনে হচ্ছে সরকার বলে কোনো কিছু নেই। এটা একটা পুরোপুরি ব্যর্থ সরকার।
 
বৃহস্পতিবার বেলা ১১টা নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। মির্জা ফখরুল বলেন, আমরা শুধু নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান ও সেতুমন্ত্রীর পদত্যাগ দাবি করছি না, আমরা এই সরকারের পদত্যাগ দাবি করছি।
 
তিনি বলেন, এসরকার সম্পূর্ণ ব্যর্থ সরকার। সারাদেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে জনজীবনকে বিপর্যস্ত করে ফেলেছে। কারও জীবনের কোনো নিরাপত্তা নেই।
 
মির্জা ফখরুল এও বলেন, সড়ক দুর্ঘটনা থেকে শুরু করে দেশে একের পর এক অঘটন ঘটলেও অনির্বাচিত অবৈধ এ সরকার তা নিয়ন্ত্রণে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। তাই জনগণকে এই সরকারের পতন আন্দোলনে যোগ দেয়ার আহ্বান জানাচ্ছি। সরকারকে অবিলম্বে পদত্যাগের দাবি করছি।
 
সংবাদ সম্মেলনে দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান ,আতাউর রহমান ঢালী সিনিয়র যুগ-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী প্রমুখ উপস্থিত ছিলেন।


 

Show all comments
  • ৩ আগস্ট, ২০১৮, ৯:২৯ পিএম says : 0
    ধন্য বাদ
    Total Reply(0) Reply
  • ১০ আগস্ট, ২০১৮, ২:৩০ পিএম says : 0
    আমরা স্বাদিন দেশে স্বাদিন সরকার চাই|
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ