Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে ছাত্র আন্দোলনে চাষাঢ়া অবরুদ্ধ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৮, ২:৫৭ পিএম

রাজধানীর কুর্মিটোলায় দুই বাসের রেষারেষিতে রাস্তার পাশে অপেক্ষমান শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীর মৃত্যুর প্রতিবাদে নারায়ণগঞ্জে সাধারণ শিক্ষার্থীরা আজ (১ আগস্ট) সকাল ১০টা থেকে নারায়ণগঞ্জ শহর অবরোধ করে রাখে
নারায়ণগঞ্জের বিভিন্ন কলেজ এর শিক্ষার্থী ছাড়া অন্যান্য কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অবরোধে অংশ নিয়েছে। এ সময় বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা একটি বাসের গ্লাস ভাংচুর করে। ঘটনাস্থলে নারায়ণগঞ্জ সদর থানার ওসি কামরুল হাসান, ইন্সপেক্টর (তদন্ত ) আব্দুর রাজ্জাক ইন্সপেক্টর (অপারেশন ) জয়নাল আবেদিনসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকজন। শিক্ষাথীরা সিদ্ধিরগঞ্জ যাবার রাস্তা, সাইনবোর্ড লিংক রোডের রাস্তা, পাগলা ফতুল্লা যাবার রাস্তা, শহরের নিতাইগঞ্জের দিকের রাস্তা সহ পুরো চাষাড়া চত্তর অবরোধ করে রেখেছে। এক পযায়ে সকাল ১১টা ৩০ মিনিটের দিকে শিক্ষার্থীরা ট্রেন আটকে দেয়। এ রিপোর্ট লেখার সময় অবরোধ চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবরুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ