Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বেনাপোলে ১০ যুবক আটক

প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

বেনাপোল অফিস : সীমান্ত পথে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় ১০ বাংলাদেশি যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। চিকিৎসা এবং ভালো কাজের সন্ধানে এরা ভারতে যাচ্ছিল বলে জানা গেছে।
আজ সোমবার সকাল ৬টা থেকে ১১টা পর্যন্ত পৃথক দু’টি অভিযানে বেনাপোল-গাতিপাড়া সড়ক থেকে ২১ ও ২৬ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা এদের আটক করে। তবে এসময় কোন পাচারকারী আটক হয়নি।
আটক যুবকরা হলেন, যশোরের গোলাম মোস্তফার ছেলে মাসুম বিল্লাহ (২২), বাবু মোড়লের ছেলে আব্দুল্লা (১৯), গোলাম হোসেনের ছেলে শরিফুল (২৩), শুকুমার বিশ্বাসের ছেলে বিজয় বিশ্বাস (২০), মাগুরা সদর এলাকার লাল মিয়ার ছেলে সবুজ (১৮), মাদারীপুর সদর এলাকার মুজিবরের ছেলে ওহিদুল ইসলাম (১৯), ইদ্রিস আলীর ছেলে শাওন (১৯), শিবগঞ্জের আজিবর রহমানের ছেলে রাকিব (২৫), বরগুনার শাহাজানের ছেলে ইলিয়াস (৩৪) ও লক্ষ্মীপুর জেলার আমীর হামজার ছেলে শাহাদৎ (২৭)।
বেনাপোল পোর্ট থানা পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই) মেজবাহ জানায়, আটক যুবকরা অবৈধভাবে বেনাপোল সীমান্ত অতিক্রম করে ভারতে যাওয়ার চেষ্টা করছিল। এসময় বিজিবি সদস্যরা তাদের আটক করে পুলিশে দিয়েছে। তাদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ আইনে মামলা দিয়ে আজ সোমবার দুপুর ২টার দিকে থানা হাজত থেকে যশোর আদালতে পাঠানো হয়েছে। আদালত পরবর্তী ব্যবস্থা নিবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ