Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

সাভারে চাঁদা না পেয়ে বাড়ি ভাঙচুর

প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

সাভার (ঢাকা)থেকে স্টাফ রিপোর্টার : দশ লক্ষ টাকা চাঁদা না পেয়ে সাভারে একটি নির্মাণাধীন বাড়ি ভাঙচুর করেছে সন্ত্রাসীরা।
আজ সোমবার দুপুরে ঢাকা জেলার সাভার পৌর এলাকার সবুজবাগ মহল্লায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছেন।
এলাকাবাসী জানায়, সবুজবাগ মহল্লায় দুই শতাংশ জমির ওপর একতলা বাড়ি নির্মাণ করছিলেন বিউটি আক্তার নামের এক নারী। এ সময় ওই নারীর কাছে প্রকাশ্যে দশ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছিলেন প্রতিবেশী রতন মিয়া। এ সময় বিউটি নামের ওই নারী চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে দুপুরে রতন মিয়া ও তার সন্ত্রাসী বাহিনী নিয়ে নির্মাণাধীন বাড়ির দালান ও প্রাচীর গেট ভাঙচুর করে প্রায় দুই লাখ টাকার রড ট্রাকে করে নিয়ে পালিয়ে যায়।
এ সময় সন্ত্রাসীরা জোরপূর্বক রতন মিয়ার নামে একটি সাইনবোর্ড টাঙ্গিয়ে যান বাড়িতে। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
দিনে দুপুরে প্রকাশ্যে নির্মাণাধীন বাড়ি ভাঙচুরের ঘটনায় এলাকায় স্থানীয়দের মাঝে এক ধরনের ক্ষোভের সৃষ্টি হয়েছে।
চাঁদা না পেয়ে প্রকাশ্যে নির্মাণাধীন বাড়ি ভাঙচুরের ঘটনার বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন।
এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ