Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সালিশ বৈঠকে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জে জমির ধান কাটা নিয়ে মানিক শেখ (১৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।
আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে নিজড়া গ্রামের দক্ষিণপাড়ায় এ ঘটনা ঘটে। মনিক শেখ নিজরা গ্রামের দক্ষিণ পাড়ার হিরু শেখের ছেলে। এ সময় তার বড় ভাই লেবু শেখ আহত হন।
নিজড়া ইউনিয়নের ইউপি সদস্য আ. রউফ শেখ জানান, নিজড়া গ্রামেরে দক্ষিণ পাড়ার বকুল শেখ ও তার চাচাতো ভাই হিরু শেখের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। ওই বিরোধপূর্ণ জমিতে বকুল শেখ ধান লাগান। পরে ধান কাটতে গেলে হিরু শেখ বাধা দেয়। এ নিয়ে সোমবার সকালে সালিশ বৈঠক বসে। এর এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হলে বকুল শেখ ও তার ছেলে মামুন শেখসহ আরো কয়েকজন ধারালো অস্ত্র দিয়ে হিরু শেখের ছেলে মানিক শেখ ও লেবু শেখকে এলোপাথাড়িভাবে কুপিয়ে মারাত্মক আহত করে। পরে তাদের গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মানিক শেখকে মৃত ঘোষণা করেন।
গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামিদের ধরতে এলাকায় অভিযান চালানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ