Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

জমি সংক্রান্ত বিরোধে চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জ সদর উপজেলার নিজড়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মানিক শেখ (২৫) নামে এক কৃষককে হত্যা করেছে চাচাতো ভাই ও তার লোকেরা।
এসময় ধারালো অস্ত্রের আঘাতে মানিকের বড় ভাই লেবু শেখও (৩২) গুরুতর আহত হয়েছেন।
আজ সোমবার সকাল ১০টার দিকে ওই গ্রামের দক্ষিণপাড়ায় এ ঘটনা ঘটে। আহত লেবু শেখকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ওই গ্রামের নব-নির্বাচিত ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আ. রউফ শেখ জানান, নিজড়া গ্রামের বকুল শেখ ও তার আপন চাচাতো ভাই হিরু শেখের মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই জের ধরে আজ সোমবার সকালে বিবাদমান জমির ধান কাটা নিয়ে সালিশ-বৈঠক বসে।
এসময় উভয় গ্রুপের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে বকুল শেখ, তার ছেলে মামুন শেখসহ আরো কয়েকজন ধারালো অস্ত্র দিয়ে হিরু শেখের ছেলে মানিক শেখ ও লেবু শেখকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মানিক শেখকে মৃত ঘোষণা করেন।
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ