Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পরাজয় জেনেই বিএনপির মিথ্যা অভিযোগ : হানিফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি যখনই পরাজয়ের আশংকা করে তখনই জনগণকে বিভ্রান্ত করতে মিথ্যাচারের আশ্রয় নিয়ে থাকে। এটা তাদের পুরনো অভ্যাস। নির্বাচনে এজেন্ট বের করে দেওয়া নিয়ে বিএনপির অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। কিভাবে নির্বাচন হচ্ছে তা গণমাধ্যমসহ সবাই প্রত্যক্ষ করছে।
গতকাল দুপুরে ধানমন্ডিস্থ দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে নির্বাচনের তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।
হানিফ বলেন, দুই-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া কোথাও অপ্রীতিকর পরিস্থিতির প্রমাণ পাওয়া যায়নি। সার্বিকভাবে নির্বাচন উৎসবমুখর পরিবেশে হচ্ছে। বিএনপি সুনির্দিষ্ট প্রমাণ দিক যে কোন কেন্দ্র থেকে তাদের এজেন্ট বের করা হয়েছে। নির্বাচন প্রশ্নবিদ্ধ করতেই বিএনপি এমন অভিযোগ করছে।
হানিফ অভিযোগ করে বলেন, বরিশাল সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ডের বিএনপি’র প্রার্থীর নিজস্ব ভোটকেন্দ্র থেকে আওয়ামী লীগ প্রার্থীর এজেন্টদের বের করে দেয়া হয়েছিল।
তিনি বলেন, নির্বাচনের তফসিল ঘোষণা থেকে শুরু করে আজ পর্যন্ত সুষ্ঠু পরিবেশের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ায় প্রমাণ হয়েছে যে আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হানিফ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ