Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনায় পাষণ্ড স্বামীর হাতে স্ত্রী খুন

প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনার চরঘোষপুর গ্রামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে তার পাষণ্ড স্বামী। রোববার রাতে তাকে পিটিয়ে হত্যা করা হয়। 
আজ সোমবার সকাল ৯টার দিকে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল সদর উপজেলার ঘোষপুর গ্রামে গিয়ে গৃহবধূর লাশ উদ্ধার করেছে। জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) কর্মকর্তা (ডিআইও-১) এ তথ্য নিশ্চিত করেছেন। 
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সদর উপজেলার চর শানিকদিয়ার গ্রামের ফজলুল হকের মেয়ে জলি খাতুন (২৪)’র সাথে চর ঘোষপুর গ্রামের শিমুলের বিয়ে হয়।বিয়ের পর থেকে স্বামী যৌতুক দাবি করে আসছিলো। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ দেখা দেয়। রোববার রাতের কোন এক সময়ে পাষণ্ড স্বামী শিমুল নিজ বাড়ীতে স্ত্রী জলি খাতুনকে পিটিয়ে হত্যা করে। 
গ্রামবাসীরা জানায়, তার শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। স্ত্রীকে হত্যার পর স্বামীসহ পরিবারের লোকজন বাড়ী ছেড়ে পালিয়ে গেছে। 
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হাসান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ