Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের সাত খুন মামলার বাদীপক্ষের জেরা-সাক্ষ্য গ্রহণ চলছে

প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের সাত খুন মামলার বাদী সেলিনা ইসলাম বিউটিসহ ৪ জনের জেরা শুরু হয়েছে। সে সঙ্গে ৬ জনের সাক্ষ্য গ্রহণও চলছে।
আজ সোমবার সকাল সাড়ে ৯টায় জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে এ কার্যক্রম শুরু হয়।
এ ঘটনায় দায়ের করা দুটি মামলার একটির বাদী সেলিনা ইসলাম। তিনি নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের স্ত্রী।
সেলিনা ইসলাম ছাড়া আরো জেরা করা হচ্ছে মো. মিজানুর রহমান রিপন, ইউসুফ ও উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমানকে।
এ ছাড়া সাক্ষীর তালিকায় রয়েছেন- এসআই আবু হানিফ, নিহত আইনজীবী চন্দন সরকারের সহকর্মী অ্যাডভোকেট প্রীতম কুমার, কনস্টেবল আবদুল কুদ্দুস, আবু তাহের, নিহত নজরুলের শ্যালক ও ছোট ভাই সাইদুল ইসলাম এবং মো. আবদুস সালাম।
এর আগে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি কাউন্সিলর নূর হোসেন, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১-এর সাবেক অধিনায়ক লে. কর্নেল তারেক সাঈদ মোহাম্মদ, কমান্ডার এম এম রানা, মেজর আরিফ হোসেনসহ ২৩ আসামিকে আদালতে আনা হয়।
২০১৪ সালের ২৭ এপ্রিল আদালতে একটি মামলার হাজিরা শেষে ফেরার পথে চার সহযোগীসহ প্যানেল মেয়র নজরুল ইসলাম এবং আদালতের কাজ শেষে জ্যেষ্ঠ আইনজীবী চন্দন সরকার বাড়ি ফেরার পথে লিংক রোডের একই জায়গা থেকে একই সময়ে অপহৃত হন। অপহরণের তিন দিন পর শীতলক্ষ্যা থেকে ছয়জন, পরদিন আরো একজনের লাশ উদ্ধার করে পুলিশ। মর্মান্তিক এ ঘটনায় ফতুল্লা থানায় আলাদা দুটি মামলা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ