Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ কাশেম রানার ইন্তেকাল

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

দৈনিক ভোরের কাগজের স্টাফ রিপোর্টার ও টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ কাশেম রানা গতকাল শনিবার হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৫৫)। তিনি টঙ্গী প্রেসক্লাবের ৩ বার নির্বাচিত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন এবং গাজীপুর সাংবাদিক ইউনিয়নের ২বার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এড. আ.ক.ম মোজাম্মেল হক, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, স্থানীয় সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ জাহিদ আহসান রাসেল, গাজীপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আলহাজ্ব অ্যাড. জাহাঙ্গীর আলম, সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় নেতা বীরমুক্তিযোদ্ধা আলহাজ হাসান উদ্দিন সরকার।
এছাড়া গাজীপুর ও টঙ্গীর সকল সাংবাদিকবৃন্দ গভীর শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। মরহুমের প্রথম নামাজে জানাজা আজ রোববার সকাল ৮টায় টঙ্গী প্রেসক্লাবের সামনে ও সকাল ১০টায় তার নিজ বাড়িতে অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ