Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

খালেদাকে মুক্তি দিতে পারেন একমাত্র প্রেসিডেন্ট ফরিদপুরে এলজিআরডিমন্ত্রী

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৮, ১২:৩৮ এএম

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী (এলজিআরডি) ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, খালেদা জিয়াকে দুর্নীতির দায়ে পাঁচ বছরের কারাদন্ড দিয়েছেন আদালত। তাকে মুক্তি দিতে পারেন একমাত্র প্রেসিডেন্ট । এর জন্য খালেদাকে নিজের দোষ স্বীকার করে প্রেসিডেন্টের কাছে ক্ষমা চাইতে হবে।
গতকাল বিকেলে ফরিদপুর শহরের জনতা ব্যাংকের মোড়ে স্বেচ্ছাসেবক লীগের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। মন্ত্রী বলেন, ২০০৯ সালে আওয়ামী লীগ যখন ক্ষমতায় তখন জাতীয় আয় ছিল ৫৩৬ ডলার। আজ নয় বছর পর তা বেড়ে এক হাজার ৭০০ ডলার হয়েছে। আগামী নির্বাচনে শেখ হাসিনা না জিতলে দেশের প্রবৃদ্ধি কমে যাবে। আমাদের মাথাপিছু আয় আবার ৫৩৬ ডলারে নেমে যাবে।
এ জন্য উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে। জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদের সভাপতিত্বে জনসভায় বক্তব্য দেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাউছার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম ব্যাপারী, অর্থ বিষয়ক সম্পাদক কে এম মাসুদুর রহমান ও সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেসাম হোসেন বাবর।



 

Show all comments
  • এস, আনোয়ার ২৯ জুলাই, ২০১৮, ৬:৪৬ এএম says : 0
    আওয়ামী লীগ দলটাই হলো জন্মগতভাবে ...............
    Total Reply(0) Reply
  • Md ২৯ জুলাই, ২০১৮, ৯:২১ এএম says : 0
    Mitta kota , kaledat kএmukti dte paren akmatro allah onno keo na na naখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ