Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আতঙ্কিত করতেই তিনটি সিটিতে গ্রেফতার-মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

বিরোধী দলীয় নেতাকর্মীদের আতঙ্কিত করতেই পুলিশ তিনটি সিটিতে বেপরোয়া গ্রেফতার করছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, বিরোধী দলীয় নেতাকর্মীদেরকে ভীত-সন্ত্রস্ত ও আতঙ্কিত করতেই আসন্ন তিনটি সিটি করপোরেশন নির্বাচনী এলাকাগুলোতে গ্রেফতারী অভিযান বেপরোয়া গতিতে চালিয়ে যাচ্ছে পুলিশ। গতকাল (শনিবার) গণমাধ্যমে পাঠানো এক বিবৃবিতে তিনি একথা বলেন। বরিশাল দক্ষিণ জেলার বাবুগঞ্জ উপজেলা যুবদল সভাপতি আওলাদ হোসেন, উত্তর জেলাধীন গৌরনদী উপজেলা যুবদল সহ-সভাপতি আব্দুল মান্নান খান, দক্ষিণ জেলাধীন উজিরপুর থানা ছাত্রদল যুগ্ম আহবায়ক তাওহিদ বিন লাবিদ, উত্তর জেলাধীন গৌরনদী উপজেলা যুবদল নেতা সরোয়ার মোল্লা এবং মোঃ বুলবুলসহ অনেক নেতাকর্মীকে গ্রেফতার করা হয়। এই গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বিএনপি মহাসচিব।
তিনি বলেন, বরিশাল সিটি করপোরেশন নির্বাচনকে প্রভাবিত করতে নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। ভোটারদের মধ্যে আতঙ্ক সৃষ্টির মাধ্যমে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতেই সরকার এধরণের ঘৃণ্য পন্থা অবলম্বন করছে। ###



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল

২১ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ