Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ড্যামের পানিতে ডুবে চ.বি শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : জেলার পানছড়ি উপজেলার শান্তিপুর এলাকায় রাবার ড্যামের পানিতে ডুবে এডিসন চাকমা মন্টু (২২) নামে চট্টগ্রাম বিশ্বাবিদ্যালয়ের এক শির্ক্ষাথীর মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে চট্টগ্রাম থেকে আসা ডুবুরি দল ড্যামের নিচ থেকে তার মৃতদেহ উদ্ধার করে।
জানা গেছে, নিহত এডিসন চাকমা জেলার মহালছড়ি উপজেলার রাঙাপানি ছড়া’র বাসিন্দা মৃত বিনোদ কুমার চাকমার ছেলে এবং সে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষে অধ্যয়নরত ছিলো।
ঘটনার সত্যতা নিশ্চিত করে পানছড়ি থানার উপ-পরিদর্শক মো. তৌহিদুল ইসলাম জানান, গত শুক্রবার বিকেলে দুই বন্ধুসহ এডিসন চাকমা পানছড়ি উপজেলার শান্তিপুর এলাকায় বন্ধু মনির চাকমার বাড়িতে বেড়াতে যাওয়ার পথে রাবার ড্যামে গোসল করতে নেমে নিখোঁজ হয়। সঙ্গে থাকা বন্ধুরাসহ স্থানীয়রা অনেক খোঁজাখুজির পরও তাকে পাওয়া না গেলে বিষয়টি পুলিশকে অবগত করে। পরে বরিবার দুপুরে চট্টগ্রাম থেকে আসা তিন সদস্যের ডুবুরি দল দেড় ঘণ্টা খোঁজাখুজির পর ড্যামের তলায় পানি থেকে মৃতদেহ উদ্ধার করতে সক্ষম হয়।
এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।
এদিকে স্থানীয়দের ধারণা বিজু উৎসব উপলক্ষে অতিরিক্ত মদ পান করে পানিতে নামার ফলে নিখোঁজ হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ